counter ২০২১ সালের অপেক্ষায় কারিনা

শনিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

২০২১ সালের অপেক্ষায় কারিনা

  • 3
    Shares

: বিশ্বের জন্য ২০২০ সালটি মোটেই ভালো যাচ্ছে না। বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রভাবে বছরের শুরু থেকেই বিপর্যস্ত অবস্থায় অধিকাংশ দেশ। আর এই দুর্যোগের মধ্যেই একের পর এক দুঃসংবাদ বলিউড অঙ্গনকে আরো বেশি পর্যুদস্ত করে তুলেছে। কায়মনে এ বছরের বিদায় চাওয়া সবার জন্য যেন অত্যাবশ্যক হয়ে দাঁড়িয়েছে। বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান তো ঘোষণা দিয়েই এবার জানান দিলেন, তিনি আগামী বছরের জন্য অপেক্ষা করছেন।

ভারতের সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বেশ সক্রিয় কারিনা। সম্প্রতি তিনি এই প্ল্যাটফর্মে একটি ছবি প্রকাশ্যে আনেন। এতে তাঁকে কালো গেঞ্জি, জিন্স প্যান্ট ও সাদা জ্যাকেট পরিহিত দেখা যায়। এ বছরের হালহকিকত দেখে অন্য অনেকের মতো কারিনাও বেশ হতাশ হচ্ছেন হয়তো! তাই তো তিনি শিরোনামে লিখেছেন, ‘২০২১-এর অপেক্ষায়…।’

কারিনা কাপুর খানকে সর্বশেষ ‘আংরেজি মিডিয়াম’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে। এতে প্রয়াত অভিনেতা ইরফান খানও অভিনয় করেন। আগামীতে তাঁকে বলিউড সুপারস্টার আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। এটি হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল হিন্দি রিমেক।

চলচ্চিত্র নির্মাতা করণ জোহর পরিচালিত ‘তাখত’ ছবিতেও কাজ করতে দেখা যাবে কারিনাকে। এতে আরো অভিনয় করবেন রণবীর সিং, অনিল কাপুর, আলিয়া ভাট, ভূমি পেড়নেকার, জাহ্নবী কাপুর প্রমুখ।

এই বিভাগের আরো খবর