counter হাসপাতাল থেকে ফিরে সৌদ বাদশাহর ঈদ শুভেচ্ছা

বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

হাসপাতাল থেকে ফিরে সৌদ বাদশাহর ঈদ শুভেচ্ছা

  • 5
    Shares

আন্তর্জাতিক ডেস্ক : সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ হাসপাতাল থেকে বের হওয়ার পর টুইটারে পোস্ট দিয়ে ঈদ মোবারক জানিয়েছেন। বার্তা সংস্থা রয়টার্সের খবরে এমন তথ্য জানা গেছে। বৃহস্পতিবার কিং ফয়সাল হাসপাতাল থেকে ছাড়া পান ৮৪ বছর বয়সী বাদশাহ। চলতি সপ্তাহে তার পিত্তথলিতে অস্ত্রোপচার হয়েছিল। করোনা মহামারীর অবসানেও প্রার্থনা করেছেন বিশ্বের সবচেয়ে বড় তেল রফতানিকারক দেশের শাসক বাদশাহ সালমান।

শুক্রবার টুইট পোস্টে তিনি বলেন, সবাইকে ঈদ মোবারক জানাচ্ছি। আমাদের দেশ ও বিশ্ব থেকে করোনা মহামারী উঠিয়ে নিতে সর্বশক্তিমান আল্লাহর কাছে প্রার্থনা করছি। পিত্তথলিতে প্রদাহ নিয়ে গত ২ জুলাই হাসপাতালে ভর্তি হন তিনি। সৌদি আরবসহ বিশ্বের ‍অনেক দেশে শুক্রবার মুসলমানদের বৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল আজহা উদযাপিত হচ্ছে। করোনাভাইরাস মহামারীর কারণে এবারের উৎসব আগের মত রঙিন হয়নি।

বাদশাহ সালমান বৃহস্পতিবার হাসপাতাল থেকে প্রাসাদে ফেরেন বলে জানায় দেশটির সংবাদ সংস্থা এসপিএ। এসপিএ তে প্রকাশিত এক ভিডিওতে বৃহস্পতিবার বাদশাহ সালমানকে কিং ফয়সাল হাসপাতাল থেকে ছড়িতে ভর দিয়ে হেঁটে বেরিয়ে আসতে দেখা যায়। সঙ্গে তার ছেলে যুবরাজ মোহাম্মদ বিন সালমান এবং অন্যান্য সহযোগীরা ছিলেন। তাদের সবার মুখেই মাস্ক ছিল।

এই বিভাগের আরো খবর