counter হরিপুর উপজেলায় অজুখানা ও মসজিদের দ্বি-তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-সুজন

বৃহস্পতিবার, ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

হরিপুর উপজেলায় অজুখানা ও মসজিদের দ্বি-তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-সুজন

  • 346
    Shares

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: জননেত্রী শেখ হাসিনার নির্দেশ ক্রমে” সময়ের সাহসী নেতা” করোনা ভাইরাস এর সংকটে পরে থাকা”ঠাকুরগাঁও ২ আসনের মানুষের জন্য প্রতি শ্রুতি মোতাবেক দায়িত্ব পালন করে চলেছেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জননেতা জনাব মো: মাজহারুল ইসলাম সুজন।।

তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার দুপুর ১টায় হরিপুর উপজেলার জাদুরানি জামে মসজিদে পবিত্র জুম্মার নামাজ আদায় শেষে অজুখানা এবং দুপুর ২ টায় বকুয়া ইউনিয়নের বুজরুক আল- মদিনা জামে মসজিদের দ্বি-তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।।

এই সময় প্রধান অতিথি হয়ে ভিত্তিপ্রস্তর স্থাপনের শুভ উদ্ভোধন করেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জননেতা জনাব মো: মাজহারুল ইসলাম সুজন আরো উপস্থিত ছিলেন হরিপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুষ্প,জেলা কৃষক লীগের কৃষি বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান শান্ত, হরিপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, হরিপুর উপজেলা আওয়ামী লীগ পরিবেশক সম্পাদক শওকত আলী, আমগাঁও ইউনিয়নের কৃষক লীগের সভাপতি আবুল কাশেম জেলা যুবলীগের সদস্য শরিফুল ইসলাম শরিফ সহ আওয়ামী লীগ ও সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।।

” মাজহারুল ইসলাম সুজন বলেন” বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন উদার চেতনার অধিকারী একজন খাঁটি ঈমানদার মুসলমান।তিনি কখনও ইসলামকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করেননি। তারই যোগ্য উত্তরসূরি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামের উন্নয়ন করে মুসলিম জনগোষ্ঠীর ধর্মীয় কর্মকাণ্ডকে যথাযোগ্য মর্যাদায় উন্নতি করেছেন। ইসলাম ধর্মের প্রকৃত জ্ঞান অর্জনের জন্য মুসলিম সম্প্রদায়কে উৎসাহী করার কৃতিত্ব সম্পূর্ণ তার।

উপরন্তু স্বাধীন দেশের ধর্মীয় উগ্রবাদের জঙ্গিপনা নির্মূলের সাফল্যও তার সরকারের বড় অবদান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, একটি নতুন মানচিত্রের অমর রূপকার।

এই বিভাগের আরো খবর