counter স্বাস্থ্যবিধি মেনে সরকারের নির্দেশক্রমে ফ্যাশন ফিট সু স্টোর খোলা থাকবে সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত

শনিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

স্বাস্থ্যবিধি মেনে সরকারের নির্দেশক্রমে ফ্যাশন ফিট সু স্টোর খোলা থাকবে সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত

  • 2.2K
    Shares

সিনিয়ার রিপোর্টারঃ
স্বাস্থ্যবিধি মেনে ৫ই জুলাই সকাল ১০টা থেকে বিকাল ৪টার পরিবর্তে সকাল ১০টা থেকে সন্ধা ৭টা পর্যন্ত সরকারের নির্দেশ অনুযায়ী বে এর আউটলেট ফ্যাশন ফিট সু স্টোর খোলা থাকবে।

‘ফ্যাশন ফিট সু স্টোর’রের কর্মী ও ক্রেতাদের স্বাস্থ্য এবং নিরাপত্তাকে প্রাধান্য দিয়ে শপিংয়ের নিরাপদ পরিবেশ বজায় রাখার পর্যাপ্ত প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। যার মধ্যে রয়েছে- সামাজিক দূরত্ব বজায় রাখা, পরিচ্ছন্নতা ও স্যানিটাইজেশনের পর্যাপ্ত ব্যবস্থা, সুরক্ষাবিষয়ক প্রশিক্ষণ এবং মাস্ক ও হ্যান্ড গ্লাভসের ব্যবহার।

গোপালগঞ্জ জেলার অধীনে কোটালীপাড়া উপজেলার ঘাঘর বাজারে অবস্থিত “বে ইম্পেরিয়াম” পরিচালিত আউটলেট ফ্যাশন ফিট সু স্টোরে পাচ্ছেন, সকল ধরনের জুতা, বেল্ট,মানিব্যাগ, মেয়েদের পার্স সহ যাবতীয় জুতার সংশ্লিষ্ট সকল পন্য ।

আমাদের প্রচেষ্টার পাশাপাশি সম্মানিত গ্রাহকবৃন্দের প্রতিও আমাদের অনুরোধ থাকবে আপনারা নিরাপত্তা সমগ্রী পরে আউটলেটে আসার এবং আউটলেটে প্রদর্শিত সকল নিয়ম মেনে চলার। ফ্যাশন ফিট – সু স্টোর দিচ্ছে অনেক সাবধানে কেনাকাটার সুযোগ। আমাদের প্রত্যেক কর্মচারি যাবতীয় সতর্কতা অবলম্বন করেন। আনন্দময় হোক আপনাদের কেনাকাটা।

ফ্যাশন ফিটের পরিচালক উজ্জল দাস এ প্রসঙ্গে আমাদের বলেন, ‘‘বে এর ওপর আস্থা রাখার জন্য ক্রেতাদের আন্তরিক ধন্যবাদ জানাই। আপনার নিরাপদ শপিং নিশ্চিত করতে আমরা সবসময় সতর্ক। আশা করি, বে’ এর নতুন সব ডিজাইনের সঙ্গে আপনার শপিং হবে আরও আনন্দময়। বাড়িতে থাকুন। উজ্জল দাস সবার উদ্দেশ্য করে আরো বলেন। সবাই নিরাপদ থাকুন। বিনা প্রয়োজনে বাহিরে ঘোড়া ফেরা করবেন না। ভির এরিয়ে চলুন। আপনার সচেতনতা পারে আমাদের সবাইকে রক্ষা করতে।’’

এই বিভাগের আরো খবর