counter সুশান্তের সম্পদের পাহাড়, চাঁদেও জমি কিনেছিলেন

রবিবার, ১২ই জুলাই, ২০২০ ইং, ২৮শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

সুশান্তের সম্পদের পাহাড়, চাঁদেও জমি কিনেছিলেন

  • 31
    Shares

বিনোদন ডেস্ক : মাত্র ৩৪ বছর বয়সে ফুরিয়ে গেল বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের জীবন। এই অল্প বয়সেই ৫৯ কোটির মালিক হয়েছিলেন তিনি। শুধু তাই নয়, চাঁদেও জমি কিনেছিলেন নতুন প্রজন্মের জনপ্রিয় এই অভিনেতা। জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, প্রত্যেক ছবির জন্য ৫-৭ কোটি পারিশ্রমিক নিতেন সুশান্ত। বিভিন্ন ধরনের গাড়ি কেনার শখ ছিল সুশান্তের। তার মধ্যে বাইক থেকে চার চাকা সবই ছিল।

সবকিছু মিলিয়ে মাত্র ৩৪ বছর বয়সেই ৫৯ কোটির মালিক ছিলেন সুশান্ত। চাঁদে এক টুকরো জমি কিনেছিলেন বলিউড এই তারকা। ইন্টারন্যাশনাল লুনার সোসাইটি যখন কাগজে বিজ্ঞাপন দিয়ে চাঁদে জমি বিক্রির কথা ঘোষণা করেছিল তখনই এই জমি কেনেন সুশান্ত। আকাশের তারা দেখতে ভালোবাসতেন সুশান্ত। রিসার্চের জন্য বাড়িতেই বসিয়েছিলেন এক ভার্চুয়াল রিয়েলিটি সিস্টেম আর এক বিশাল টেলিস্কোপ।

আসলে মহাকাশ, চাঁদ তাকে খুব টানতো। ঘণ্টার পর ঘণ্টা তার অতি প্রিয় আলমির ডি ৬০০ টেলিস্কোপটি নিয়ে তিনি বান্দ্রার বহুতলের ছাদে বসে আকাশ দেখতেন। দুবছর আগে সোশ্যাল মিডিয়ায় সুশান্ত তার পঞ্চাশটি স্বপ্নের কথা লিখেছিলেন। তার একটিতে ছিল নভোচর হওয়ার স্বপ্ন। গত ১৪ জুন মুম্বাইয়ের ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত। অবসাদগ্রস্ত হয়ে তিনি আত্মহত্যা করেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

এই বিভাগের আরো খবর