counter সুশান্তকে আমি নিয়ে এসেছি আর আমার বিরুদ্ধেই মামলা

বৃহস্পতিবার, ৯ই জুলাই, ২০২০ ইং, ২৫শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

সুশান্তকে আমি নিয়ে এসেছি আর আমার বিরুদ্ধেই মামলা

  • 22
    Shares

বিনোদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঠিক পরই সালমান খান, করণ জোহর, একতা কাপুর সহ বলিউডের একাধিক প্রযোজক ও ব্যক্তিত্বদের বিরুদ্ধেও মামলা দায়ের হয়েছে। এমনকি সুশান্তের মৃত্যুর ঘটনায় মুম্বাইয়ের ৫টি প্রযোজনা সংস্থার কাছে জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ পাঠিয়েছে পুলিশ। এদিকে এই মামলায় তাঁর নাম জড়ানোয় চটেছেন একতা কাপুর।

তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হওয়ার সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছেন একতা। তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হওয়ার একটি খবরের পোর্টালের স্ক্রিনশট শেয়ার করে বিরক্ত একতা লিখেছেন, ”সুশিকে কাস্ট না করার জন্য আমার বিরুদ্ধে মামলা করার জন্য ধন্যবাদ। যখন আমিই ওকে প্রথম ইন্ডাস্ট্রিতে নিয়ে এসেছিলাম। এই বিভ্রান্তিকর তত্ত্বগুলিতে আমি বিচলিত। দয়া করে এখন পরিবার ও বন্ধুদের শান্তিতে শোকপ্রকাশ করতে দিন। সত্যিটা থেকেই যায়। এটা বিশ্বাস করতে পারছি না।”

একতা আরও লিখেছেন, ”সুধীর কুমার ওঝার এই মামলা যেখানে আমার  বিরুদ্ধেও অভিযোগ করা হয়েছে। সেখানে বলা হয়েছে, সুশান্তকে ৭টা ছবি থেকে বের করে দেওয়া হয়েছে। যার মধ্যে কিছু ছবি মুক্তিই পায়নি। আর এই কারণেই সুশান্ত এই পদক্ষেপ করেছেন। প্রসঙ্গত আইনজীবী সুধীর কুমার ওঝা জানিয়েছেন, ”আমি বিহারের মুজাফরপুরের একটি আদালতে করণ জোহর, সঞ্জয়লীলা বনশালি, সলমন খান, একতা কাপুর সহ মোট ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছি। এই ৮ জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪, ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে।”

এই বিভাগের আরো খবর