counter সাহেদ ‘অসুস্থ’, নেওয়া হলো বিএসএমএমইউ-তে

রবিবার, ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সাহেদ ‘অসুস্থ’, নেওয়া হলো বিএসএমএমইউ-তে

  • 6
    Shares

ডেস্ক নিউজ : রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রিমান্ডে নেওয়ার পথে অসুস্থ বোধ করায় আজ মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে তাকে বিএসএমএমইউ-তে  নেওয়া হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, আজ দ্বিতীয় দিনের মতো রিমান্ডে তাকে দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রধান কার্যালয়ে আনা হচ্ছিল। পথে বুকে ব্যাথা বোধ করলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নেওয়া হয়৷

বিএসএমএমইউ পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জুলফিকার আহমেদ আমিন বলেন, মো. সাহেদকে সকাল সাড়ে ৯টার দিকে আনা হয়েছে ৷ এখন তিনি কার্ডিওলজির জরুরি বিভাগে চিকিৎসাধীন ৷ তার ইসিজি রিপোর্ট ভালো৷ তবে আরো কিছু পরীক্ষা করা হবে৷ এর আগে সোমবার দিবাগত রাতেও  সাহেদকে বিএসএমএমইউ-তে নিয়ে আসা হয়েছিল বলে জানান তিনি৷

নানা অনিয়ম, প্রতারণা, সরকারের সঙ্গে চুক্তি ভঙ্গ, করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট, সার্টিফিকেট দেওয়া ও রোগীদের কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগে গত ৬ জুলাই রিজেন্ট গ্রুপের দুটি হাসপাতালে অভিযান চালান র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এসব অভিযোগের ভিত্তিতে উত্তরা পশ্চিম থানায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদসহ ১৭ জনকে আসামি করে মামলা দায়ের করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এরপর গত ১৫ জুলাই ভোরে র‌্যাবের বিশেষ অভিযানে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীর সীমান্ত এলাকা থেকে সাহেদকে গ্রেপ্তার করা হয়।

অর্থ আত্মসাৎ মামলায় গতকাল সোমবার (১৭ আগস্ট)  দুদক কার্যালয়ে প্রথম দিনের মতো জিজ্ঞাসাবাদ করা হয় সাহেদ করিমকে। একই কার্যালয়ে আজ মঙ্গলবার ছিল তাকে দ্বিতীয় দিনের মতো জিজ্ঞাসার দিন।

এই বিভাগের আরো খবর