counter সাহেদের অপকর্ম জানতে র‌্যাবের হটলাইন চালু

বৃহস্পতিবার, ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

সাহেদের অপকর্ম জানতে র‌্যাবের হটলাইন চালু

  • 6
    Shares

ডেস্ক নিউজ : করোনাকালে কোভিড-১৯ চিকিৎসার নামে প্রতারণা আর জালিয়াতি অভিযোগে গ্রেফতার হওয়া রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অভিযোগ জানতে হটলাইন চালু করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। কেউ সাহেদের মাধ্যমে প্রতারিত ও নির্যাতিত হয়ে থাকলে তাদেরকে আইনি সহায়তার উদ্যোগে এমন হটলাইন চালু করা হয়েছে বলে র‌্যাব সূত্রে জানা যায়।

একই সঙ্গে একটি ই-মেইল অ্যাড্রেসও দেওয়া হয়েছে, যেখানে আলোচিত এই ‘প্রতারকের’ বিরুদ্ধে লিখিত অভিযোগ জানানো যাবে। আজ শুক্রবার র‌্যাবের এক সংবাদ বিজ্ঞাপ্তিতে বলা হয়েছে, প্রতারক সাহেদের ব্যাপারে ভুক্তভোগীরা যে কোনো তথ্য- অভিযোগ বা আইনি সহায়তা চাইলে র‌্যাব সদর দপ্তরের তদন্ত উইংয়ে যোগাযোগ করতে পারেন।

রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদ তার রিজেন্ট গ্রুপের আওতায় বিভিন্ন ধরনের ব্যবসা করছিলেন। ফেইসবুকে সরকারের নানা মন্ত্রী-এমপি, আমলা ও রাজনীতিকদের সঙ্গে ছবি দিয়ে রাখা সাহেদ ‘প্রভাব খাটিয়ে’ বিভিন্ন ব্যবসায়ীর সঙ্গে প্রতারণা করে আসছিলেন বলে অভিযোগ পাওয়া যাচ্ছে।

উত্তরা ও মিরপুরে তার দুই হাসপাতালে করোনাভাইরাস আক্রান্তদের চিকিৎসার অনুমতি নিয়েছিলেন সাহেদ। এই সুযোগে করোনাভাইরাস পরীক্ষার জন্য মানুষের কাছ থেকে তিন-চার হাজার টাকা করে নিয়ে নমুনা সংগ্রহ করা হচ্ছিল তার প্রতিষ্ঠান থেকে। তবে পরীক্ষা ছাড়াই করোনাভাইরাসের ভুয়া প্রতিবেদন দেওয়ার প্রমাণ পেয়ে গত ৬ ও ৭ জুলাই তার হাসপাতালে অভিযান চালায় র‌্যাব। অভিযানে আরও অনিয়ম বেরিয়ে পড়লে আত্মগোপনে যাওয়া সাহেদকে বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা সীমান্ত থেকে গ্রেপ্তারের কথা জানায় র‌্যাব।

এই বিভাগের আরো খবর