counter সাহাবউদ্দিন মেডিকেলের এমডি ফয়সাল গ্রেফতার

শনিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

সাহাবউদ্দিন মেডিকেলের এমডি ফয়সাল গ্রেফতার

  • 5
    Shares

ডেস্ক নিউজ :  রাজধানীর গুলশানে সাহাব উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফয়সাল আল ইসলামকে (৩৪) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)।

অনুমোদন ছাড়া করোনা পরীক্ষা ও ভুয়া রিপোর্ট দিয়ে প্রতারণা ও জালিয়াতির অভিযোগে সোমবার দিবাগত রাত ৯টার দিকে রাজধানীর গুলশানের একটি হোটেল থেকে তাকে আটক করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে র‌্যাবের গণমাধ্যম শাখার মূখপাত্র (পরিচালক) লে. কর্ণেল আশিক বিল্লাহ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, সোমবার দিবাগত রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর গুলশানের একটি হোটেলে অভিযান চালায় এলিট ফোর্স (র‌্যাব)। অভিযানকালে সাহাব উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের প্রতারণার মামলায় এজাহারভুক্ত পলাতক আসামি প্রতিষ্ঠানটির এমডি ফয়সাল আল ইসলামকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক জানান, গ্রেফতারের পর মামলার পলাতক আসামি ফয়সাল আল ইসলামকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আজকেই তাকে গুলশান থানা পুলিশের কাছে সোপর্দ করা হবে।

করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দিয়ে প্রতারণার ও জালিয়াতির অভিযোগে সোমবার রাত সাড়ে ৮টার দিকে সাহাবউদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনার সঙ্গে জড়িত তিনজনের বিরুদ্ধে ডিএমপি’র গুলশান থানায় একটি মামলা করে র‌্যাব।

এ বিষয়ে আজ মঙ্গলবার ডিএমপির গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান বলেন, মামলায় হাসপাতালে আটক দুইজনসহ ৩ জনকে আসামি করা হয়েছে। এছাড়া অজ্ঞাতনামা চার থেকে পাঁচ জনকে আসামি করা হয়েছে।

আজ গুলশান থানা পুলিশ সূত্রে জানা যায়, এ মামলায় সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে সহকারী পরিচালক ডা. মো. আবুল হাসনাত (৫২) এবং ইনভেন্টরি কর্মকর্তা শাহরিজ কবির সাদিকে (৩৩) হাসপাতাল থেকে আগেই আটক করা হয়েছে।

সূত্র: বাসস

এই বিভাগের আরো খবর