counter সাবেক সাংসদ আবু হেনার মৃত্যুতে তাহেরপুর পৌর মেয়র আবুল কালাম আজাদের শোক

বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

সাবেক সাংসদ আবু হেনার মৃত্যুতে তাহেরপুর পৌর মেয়র আবুল কালাম আজাদের শোক

  • 100
    Shares

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহী : রাজশাহীর বাগমারা আসনের সাবেক সাংসদ সদস্য আবু হেনা ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহে— রাজেউন)।তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র অধ্যক্ষ মোঃআবুল কালাম আজাদ।

শনিবার দুপুরে আড়াইটার দিকে করোনা ভাইরাস-এ আক্রান্ত হয়ে রাজধানী ঢাকায় শ্যামলীতে অবস্থিত একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। মৃত্যুকালে তিনি এক স্ত্রী দুই পুত্র সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, রবিবার বাদ জোহর মরহুমের পৈত্রিক নিবাস বাগমারা উপজেলার যোগীপাড়া ইউনিয়নের কাতিলা গ্রামে জানাযা শেষে তাঁর মায়ের কবরের পাশে তাকে দাফন করা হবে।

পারিবারিক ও দলীয় সূত্রে জানা গেছে, মরহুম আবু হেনা বিএনপি’র মনোনীত রাজশাহী -৪ বাগমারা আসনের পর পর দুই বারের সংসদ সদস্য ছিলেন। এ ছাড়া তিনি বাংলাদেশ সিভিল সার্ভিসে যোগদান করে রাজস্ব বোর্ডে কাষ্টমস এর মহাপরিচালক ও পরে প্রকৃচির মহাসচিব নির্বাচিত হন এবং পরবর্তীতে তিনি বেলজিয়ামে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূতের দায়িত্ব পালন করেছেন। সাবেক এই সংসদ সদস্যের মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমাবেদনা জ্ঞাপন করেন তাহেরপুর পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ ।

এই বিভাগের আরো খবর