counter সাংবাদিকের সাথে পুলিশ কনস্টেবলের অসৌজন্যমূলক আচরণ, বিএমএসএফ'র নিন্দা

মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

সাংবাদিকের সাথে পুলিশ কনস্টেবলের অসৌজন্যমূলক আচরণ, বিএমএসএফ’র নিন্দা

  • 46
    Shares

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে কর্মরত এটিএন নিউজের সাংবাদিক বুলবুল হাবিবের সাথে অসৌজন্যমূলক ও মারমুখি আচারনের অভিযোগ উঠেছে রাজশাহী মহানগর পুলিশের এক কনস্টেবলের বিরুদ্ধে।

শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কাজলা গেট এলাকায় এ ঘটনা ঘটে। । এসময় সাংবাদিক বুলবুল হাবিব তার পরিচয় দিলে পুলিশ কনস্টেবল আরও ক্ষিপ্ত হয়ে আজেবাজে শব্দ ব্যবহার করেন এবং মারমুখি আচারণ করেন তার সাথে।
বিষয়টি নিশ্চিত করে সাংবাদিক বুলবুল হাবিব বলেন, আমি ব্যক্তিগত কাজে ক্যাম্পাসে যাচ্ছিলাম। আমি কাজলা গেট দিয়ে ক্যাম্পাসের ভেতরে প্রবেশের সময় ঐখানে দায়িত্বে থাকা কনস্টেবল কোন কারণ ছাড়াই আমার সাথে ক্ষিপ্ত আচারণ করেন এবং মারার জন্য তেড়ে আসেন। পরে আমি তার সাথে কোন বাকবিতন্ডায় না জড়িয়ে চলে এসেছি। এ বিষয়ে নগর পুলিশের উর্ধতন কর্মকর্তাদেরও বিষয়টি জানানো হয়েছে।

এঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে রাজশাহী বিএমএসএফ’র সভাপতি আবু কাওসার মাখন ও সাধারণ সম্পাদক শামসুল ইসলাম সেই সাথে তারা আরো বলেন, একজন সাংবাদিকের সাথে ঐ পুলিশ সদস্যের এমন আচরণ প্রত্যাশা করিনি। অতিদ্রুত ঐ সদস্যর বিষয়ে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করতে হবে না হলে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচির দেওয়া হবে।স্মারক লিপি প্রদান করা হবে বিএমএসএফ রাজশাহীর পক্ষ থেকে।

এই বিষয়ে জানতে চাইলে নগর পুলিশের মুখপাত্র উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, আমি ঘটনাটি শুনেছি এবং তাৎতক্ষনিকভাবে খোঁজ নিয়েছি। ঘটনার সত্যতা পাওয়া গেলে ঐ কনস্টেবলের বিরুদ্ধে বিভাগীয় আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো খবর