counter শেরপু‌রে নি‌খোঁজের ২৮ঘন্টা পরে শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরির দল

শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শেরপু‌রে নি‌খোঁজের ২৮ঘন্টা পরে শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরির দল

  • 6
    Shares

স্টাফ রিপোর্টার: শেরপুরের বেতমারি খুনুয়া বাজার বদুনী বিলের পানিতে নিখোঁজ স্কুল শিক্ষক নাইমুর রহমান নাইমের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরির দল।আজ বিকাল পৌনে পাচঁটার দিকে বিলের কুচুরিপানার নিচ থেকে মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।নাঈম ভাতশালা ইউনিয়নের সাপমারি এলাকার শহিদুল ইসলামের ছেলে। সে এবার শেরপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে রসায়ন বিভাগ থেকে অনার্স পাশ করে স্থানীয় ভীমগঞ্জ বাজার এলাকার ডেফোডিল নামে একটি প্রাইভেট স্কুলে শিক্ষকতা করতেন।
গতকাল ২৬ জুলাই দুপুর দেড়টার দিকে শেরপুরের বেতমারি খুনুয়া বাজার বদুনী বিলে বানের পানি দেখতে গিয়ে সে নিখোঁজ হয়। পরে বিকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত ডুবুরি দল মরদেহ উদ্ধার না করতে পেরে প্রাথমিকভাবে উদ্ধার কাজ স্থগিত করে আজ আবার সকাল ১০ টা থেকে উদ্ধার অভিযান শুরু করে বিকাল পৌনে পাচঁটার দিকে তার মরদেহ উদ্ধার করে।
স্থানীয়রা জানায়, দুপুর দেড়টার দিকে নাঈম ও তার বন্ধু বান্ধব মিলে ওই বিলে পানি দেখতে যায়।বন্ধুরা সবাই পানিতে নামলেও সাঁতার না জানা নাঈম হাটু পানিতে দাড়িয়ে ছিল।হঠাৎ পানির স্রোতে নাঈমের পায়ের নীচের মাটি ভেঙ্গে গেলে নাঈম পানিতে ভেসে যায়।পানির স্রোতে তীব্র থাকায় মুহুর্তেই নাঈম বানের পানিতে হারিয়ে যায়।বন্ধু বান্ধব ও স্থানীয়রা অনেক খোঁজাখুজি করে না পেলে খবর দেওয়া হয় ফায়ার সার্ভিসকে।
শেরপুর ফায়ার সার্ভিসের ডিএডি জাবেদ হোসেন মুহাম্মদ তারেক মরদেহ উদ্ধারের সত্যতা স্বিকার করেছেন।

এই বিভাগের আরো খবর