counter শেরপুরে মানবতার দুয়ার এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন

বুধবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

শেরপুরে মানবতার দুয়ার এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন

  • 6
    Shares

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলায় ‘ নকলা মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠনে’র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বুধবার (৯ সেপ্টম্বর)বিকেলে উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষ রোপন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

‘নকলা মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠনের’ সভাপতি তাসনিমুল হাসান নির্ভীক এর সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের দুই বারের সফল ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার।

এছাড়াও অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, ‘মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠন’র সাধারন সম্পাদক মো. আনোয়ার হোসাইন, কোষাধক্ষ্য এইচ এম শেখ ফরিদ সাংগঠনিক সম্পাদক আলিফ সাগর, প্রচার সম্পাদক জুয়েল ইসলাম জনি, কার্যনির্বাহী সদস্য নাজমুল হুদা শৈবাল ভান্ডারী প্রমুখ।

সংগঠনটির সাধারন সম্পাদক মো. আনোয়ার হোসাইন বলেন আমাদের সংগঠন ভবিষ্যতে যাতে আরও শক্তিশালী করা যায় এবং নকলা উপজেলায় সুদূরপ্রসারী করে কার্যক্রম অব্যাহত রাখা যায় এবং অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো যায় সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি এবং করব।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার তার বক্তব্যে বলেন, সংগঠনটি নকলা উপজেলার একটি অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন। বিভিন্ন সময়ে অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়ি যে ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে তা সত্যি প্রশংসার দাবিদার। মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠন যাতে আগামী দিনে আরও শক্তিশালী হয় এবং অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে পারে এ আশাবাদ ব্যক্ত করেন।

এই বিভাগের আরো খবর