counter শেরপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শেরপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • 34
    Shares

শেরপুর প্রতিনিধি : শেরপুরের নকলায় স্বাধীণতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস/২০ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
১৫ আগষ্ট শনিবার সকাল সারে ৯টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমানের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে ওই আলোচনা সভায় বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, সহকারি কমিশনার (ভুমি) তাহমিনা তারিন, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা আবুল খায়ের মো: আনিসুর রহমান, কৃষি কর্মকর্তা পরেশ চন্দ্র দাস, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন শাহ, চৌধুরী ছবরুন নেছা মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক, উপজেলা শ্রমিক লীগের সভাপতি খন্দকার রবিউল করিম মানিক, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা শাখার সভাপতি মজিবর রহমান, উপজেলা কৃষকলীগের আহবায়ক আলমগীর আজাদ, যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেল প্রমুখ।
এর আগে সকাল সারে ৮টায় সামাজিক দূরুত্ব ও স্বাস্থ্যবিধি মেনে নকলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা ও পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা আওয়ামী লীগ। পরে সকাল ৯টায় উপজেলা পরিষদ কমপ্লেক্স চত্ত্বরে নবনির্মিত বঙ্গবন্ধু ম্যুরাল উন্মোচন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা ও পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড, নকলা থানা ও নকলা পৌরসভা।
এসময় জনপ্রতিনিধি, আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতা-কর্মী, সরকারি কর্মকর্তা/ কর্মচারী, মুক্তিযোদ্ধা, বিভিন্ন শ্রেনি পেশার মানুষসহ স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর