counter শেরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে বাড়িঘর ভাংচুরের অভিযোগ

বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শেরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে বাড়িঘর ভাংচুরের অভিযোগ

  • 13
    Shares
শেরপুর প্রতিনিধি: শেরপুরের নকলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বাড়িঘর ভাংচুরের অভিযোগ উঠেছে। সোমবার (৩আগস্ট) আনুমানিক ভোর ৫টার সময় উপজেলার জালালপুর এলাকায় এই ঘটনাটি ঘটে। এই ঘটনায় হাসি বেগম (৪৫) নামের একজন বাদী হয়ে ৬ জনকে আসামী করে নকলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
আসামীরা হলেন, জালালপুর এলাকার মৃত. মেহের আলীর পুত্র ময়দান আলী (৫৫), শাহিন মিয়া (৩৫), হিরা মিয়া (৩৮), শাহিন মিয়ার পুত্র শ্রাবন মিয়া (২৮), ময়দান আলীর পুত্র বিলাশ মিয়া (২৭), বিদ্যুৎ মিয়া (১৮), মৃত. কিতাব আলীর স্ত্রী ফারিদা বেগম (৫০)।
স্থানীয় সূত্রে ও অভিযোগকারী জালালপুর এলাকার মৃত. দুদু মিয়ার স্ত্রী হাসি বেগমের কাছ থেকে জানা যায়, উল্লেখিত আসামীদের সাথে বসত ভিটা বাড়ীর জমিজমা ও পারিবারিক বিষয়াদী নিয়া দীর্ঘদিন যাবৎ শত্রæতা চলে আসছিল। সেই জেরে আমার পরিবারের রুমা খাতুন (২৩), সুজন মিয়া (১৫), হাসু মিয়া (২৭), ময়না মিয়া (২৬), শিমা আক্তার (২০), সজিব মিয়া (২০), মাজেদা খাতুন (২৪) দের মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এর মধ্যে রুমা আক্তারের অবস্থা আশঙ্খা জনক হওয়ায় তাকে নকলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। মারপিটের পরে বসত ঘরের দরজা, জানালাসহ আনুষাঙ্গিক জিনিসপত্রাদী ভাংচুর করে।
নকলা থানার এসআই আ: সবুর বলেন, এ সংক্রান্তে আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এ বিষয়ে ময়দান আলীর সাথে একাধীকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

এই বিভাগের আরো খবর