counter শেরপুরে করোনা প্রতিরোধে পল্লী বিদ্যুৎ সমিতির নানা উদ্যোগ

বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শেরপুরে করোনা প্রতিরোধে পল্লী বিদ্যুৎ সমিতির নানা উদ্যোগ

  • 5
    Shares

শেরপুর প্রতিনিধি: বৈশ্বিক মহামারী করোনা প্রতিরোধে কর্মকর্তা- কর্মচারী ও গ্রাহকদের সুরক্ষায় বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে শেরপুর পল্লী বিদ্যুৎ সমিতি। সরকারী বিভিন্ন নির্দেশনা মেনে নিরবচ্ছিন্ন সেবা প্রদানের লক্ষে সর্বসাধরনের জন্য এসব উদ্যোগ গ্রহণ করেছেন শেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকোশলী মোঃ আলী হোসেন। তার এসব উদ্যোগের কারণে এখন জনগণের দোরগোড়ায় পল্লী বিদ্যুৎ সেবা।

কর্মকর্তা- কর্মচারী ও গ্রাহকদের সুরক্ষার জন্য সমিতির ফটকে সাবান দিয়ে হাত ধুয়ার ব্যবস্থা করেছেন জেনারেল ম্যানেজার প্রকোশলী মোঃ আলী হোসেন। এতে গ্রাহকগণ ও বাইরে থেকে আসা কর্মকর্তা কর্মচারীগন গেইটে ভালোভাবে হাত ধুয়ে এবং মুখে মাস্ক ব্যবহার করে অফিসে প্রবেশ করায় করোনা প্রতিরোধ সম্ভব বলে মনে করছেন সংশ্লিষ্টরা। সরেজমিনে ঘুরে দেখা যায়, সমিতির কর্মকর্তা কর্মচারীগন সাস্থ্য সুরক্ষা মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাচ্ছন্দে কাজ করে যাচ্ছেন এবং গ্রাহকগন সামাজিক দুরত্ব বজায় রেখে এবং মুখে মাস্ক ব্যবহার করে বিদ্যুৎ বিল জমা দিচ্ছেন।

এ বিষয়ে জেনারেল ম্যানেজার প্রকোশলী মোঃ আলী হোসেন জানান, অত্র সমিতির সকল কর্মকর্তা ও কর্মচারীদের স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক, হ্যান্ড গ্লোবস, হ্যান্ড সেনিটাইজার ইত্যাদি প্রদান করা হয়েছে। এছাড়া অফিসে এবং সমিতির আঙিনায় নিয়মিত জীবানুনাশক ছিটিয়ে জীবানু রোধ করার প্রচেষ্টা চালানো হচ্ছে। তিনি আরও বলেন, সমিতিতে প্রবেশের সময় গ্রাহকদের ভালোভাবে হাত ধুয়ে এবং মুখে মাস্ক ব্যবহার নিশ্চিত করা হয়।

ভাতশালা এলাকার রাজীব আহমেদ বলেন, করোনাভাইরাস এর কারনে বিদ্যুৎ বিল দেওয়া একটা আতঙ্কের বিষয় হয়ে দাঁড়িয়েছিলো। কিন্তু বিদ্যুৎ বিল দিতে এসে গ্রাহকদের স্বাস্থ্য সুরক্ষায় প্রতিষ্ঠানটির ব্যতিক্রমী উদ্যোগ গ্রহনে আমরা গ্রাহকেরা বিমোহিত হয়েছি এবং নির্বিঘ্নে উন্নত সেবা পাচ্ছি। শেরপুর পল্লী বিদ্যুৎ সমিতি জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোঃ আলী হোসেন এর সাথে কথা বলে জানা গেছে শেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির কেউ করোনা আক্রান্ত হয়নি।

এই বিভাগের আরো খবর