counter শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান

শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান

নিজস্ব প্রতিবেদকঃ
চাঁদপুরের কচুয়ার ১২টি ইউনিয়ন এবং পৌরসভা এলাকায় অসহায় ছিন্নমূল ঘুমন্ত শীতার্ত মানুষ, রিকসাচালক, ভ্যানচালকদের মাঝে কম্বল বিতরণ করেছে চাঁদপুর-১ (কচুয়া) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখার সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জাপান শাখার সভাপতি, জে.বি.ওয়ান কর্পারেশনের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক , মিডিয়া ব্যক্তিত্ব ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান।

কম্বল পেয়ে শীতার্ত অসহায় মানুষকে আবেগ আপ্লূত হতে দেখা যায়। ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান বলেন, আজকে ভ্যান চালক, রিকসাচালক, ছিন্নমূল অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছি। এসব শীতবস্ত্র আমি নিজস্ব অর্থায়নে বিতরণ করেছি। প্রতি বছর অসহায় শীতার্ত মানুষের জন্য গরম কাপড় বা কম্বল বিতরণ করে আসছি। আল্লাহ্ যেন আমাকে আরো বড় পরিসরে মানুষের সেবা করার তৌফিক দান করেন।’

উল্লেখ, ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান বর্তমানে জাপান টোকিও একটি প্রাইভেট হাসপাতালে অপারেশন শেষে চিকিৎসাধীন অবস্হায় আছেন। এমন মূহর্ত্বে ও তিনি কচুয়ার মানুষের কথা ভাবতে ভুলেননি। তাই আজকের ক্ষুদ্র প্রয়াস কম্বল বিতরন।

ছাত্রজীবন থেকে তিনি বিভিন্ন সেবামূলক সংগঠনের সাথে জড়িত থেকে জনসেবায় কাজ করে প্রসংশা অর্জন করেন। ১৯৮৭ সালে তিনি জাপানে আসেন, ১৯৮৮ সালের ভয়াবহ বন্যার সময় জননেত্রী শেখ হাসিনার দান তহবিল সহ কচুয়ার মানুষকে তাহার ব্যক্তিগত তহবিল থেকে দান তাহার এই উদার কার্য কর্মের যাত্রা শুরু হয়। এখন ও তাহা অধীর আগ্রহের সহিত চলমান আছে, যতদিন বেচেঁ থাকবেন সামর্থ্য থাকলে অব্যাহত রাখবেন।

তিনি বলেন শেখ হাসিনা ঘর দিয়েছে আমরা সবাই যার যার অবস্হান থেকে গরীব লোকদের সাহায্য করলে তাহারা একটু হলে ও সুখে বসবাস করতে পারে। তিনি পূর্বের ন্যায় যে কোন অবস্হায় অবস্হায় নিজের সাধ্যমত জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল কাজে সহযোগিতা ও চাঁদপুর কচুয়াবাসী কে সেবা দেওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন।

এই বিভাগের আরো খবর