counter শিল্পী আল-মামুনের নতুন গান ‘মনের মতো না’

বুধবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

শিল্পী আল-মামুনের নতুন গান ‘মনের মতো না’

  • 7
    Shares

স্টাফ রিপোর্টার: পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে সিডি চয়েসের ব্যানারে প্রকাশ পেলো জনপ্রিয় তরুন ও টেলিভিশনের নিয়মিত শিল্পী আল-মামুনের অডিও মিউজিক ‘মনের মতো না’।

বহুল জনপ্রিয় এই গানটির গীতিকার রবিউল ইসলাম জীবন, সুরকার মোহাম্মদ মিলন ও কম্পোজ এমএমপি রনি এবং সিডি চয়েজ কোম্পানী কর্নধার জহিরুল ইসলাম সোহেলের সার্বিক সহযোগিতায় রিলিজ করেছে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অডিও ও ভিডিও মিউজিক কোম্পানী সিডি চয়েজ ।

তরুন সঙ্গীত শিল্পী আল-মামুন জানান, আমার স্বপ্ন ছিল আমি একদিন বড় শিল্পী হব। ছোট বেলায় পড়ালেখার পাশাপাশি আমি গান করতাম। পড়ালেখা শেষে পুলিশের চাকরি নেই। তখনও চাকরির পাশাপশি বিভিন্ন স্ট্রেজ প্রোগ্রাম করতাম। আমি শতশত স্ট্রেজ প্রোগ্রাম করেছি। আমার অসংখ্য গান রয়েছে। দর্শকদের ভালবাসার কারনেই আজ আমি এতদূর আসতে পেরেছি। আমার এই গানটিও আপনাদের ভাল লাগবে।

উল্লেখ্য, করোনা ভাইরাস এর কারনে গানটি ভিডিও অর্ধেক কাজ বন্ধ হয়ে আছে খুব তারাতাড়ি ভিডিও মিউজিকটি রিলিজ হবে বলে জানা গেছে।

আপনার প্রিয়জন কে শোনাতে আল মামুন এর “মনের মত না” গানটির রিং ব্যাক টোন সেট করুন নিচের নিয়মাবলি অনুসরণ করে!
RING BACK TONE CODE: 9831913
GP | ROBI | AIRTEL | TELETALK | BANGLA LINK: 9831913
* গ্রামীনফোনের গ্রাহকরা এই গানটি ওয়েলকামটিউন সেট করতে মেসেজ অপশনে গিয়ে WT লিখে স্পেস দিয়ে 9831913 টাইপকরে পাঠিয়ে দিন 24000 নাম্বারে।

* রবির গ্রাহকরা এই গানটি গুনগুন সেট করতে মেসেজ অপশনে গিয়ে GET লিখে স্পেস দিয়ে 831913 টাইপ করে পাঠিয়ে দিন8466 নাম্বারে।

* বাংলালিংক গ্রাহকরা এই গানটি আমারটিউন সেট করতে মেসেজ অপশনে গিয়ে down লিখে স্পেস না দিয়ে 9831913 টাইপকরে পাঠিয়ে দিন 2222 নাম্বারে।

* এয়ারটেল গ্রাহকরা এই গানটি কলারটিউন সেট করতে মেসেজ অপশনে গিয়ে CT লিখে স্পেস দিয়ে 9831913 টাইপ করেপাঠিয়ে দিন 23123 নাম্বারে।

পুরো গান শুনতে নিচের লিংকগুলো ক্লিক করুন : https://www.youtube.com/watch?v=dsqqYDrqFLs&feature=share&fbclid=IwAR3ttMVO-ssDTgS8Sqza2CtsxiCsXWmtcTLr9hlPs_86dYXVv_PfxmPPCDs

এই বিভাগের আরো খবর