counter শিবগঞ্জ পৌরসভায় সৈয়দ মনিরুলের গণসংযোগ

বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিবগঞ্জ পৌরসভায় সৈয়দ মনিরুলের গণসংযোগ

  • 13
    Shares

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ আসন্ন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ও জিকে ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সৈয়দ মনিরুল ইসলাম নৌকার মাঝি হতে গণসংযোগ করে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় ২১ নভেম্বর শনিবার দিনব্যাপী শিবগঞ্জের প্রতিটি ওয়ার্ডে ও সড়কে বিশাল নির্বাচনী মোটরসাইকেল গণসংযোগ করেছেন সৈয়দ মনিরুল ইসলামের কর্মী সমর্থক বৃন্দ। গণসংযোগে আনুমানিক চার হাজার মোটরসাইকেল নিয়ে মনিরুল ইসলাম গণসংযোগ শেষ করেন। তিনি ব্যাটারি চালিত অটোরিকশায় দাঁড়িয়ে হাত নেড়ে সকলকে সালাম জানান।

গণসংযোগে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের সভাপতি-সেক্রেটারি উপস্থিত ছিলেন।

জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সালাম-বরকত হলের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মনিরুল ইসলাম আওয়ামী লীগের নেতাকর্মী ও তার সমর্থকদের নিয়ে সকলের কাছে দোয়া ও নৌকা প্রতীকে ভোট চান।

শিবগঞ্জের জালমাছমারি থেকে শুরু হয়ে রসলপুর মোড়, সেকটোলা, স্টেডিয়াম, শিবগঞ্জ বাজার, বেঁকির মোড়, ইসরাইল বাজার, মর্দনাসহ পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক, হাটবাজার ও মোড়সহ বিভিন্ন এলাকা ঘুরে পৌর চত্ত্বরে এসে শেষ হয়। মোটরসাইকেল বহরের জন্য যাতে পৌর এলাকায় যানজট সৃষ্টি না হয় সে জন্য শিবগঞ্জ স্টেডিয়ামে রাখা হয়।

এ সময় সৈয়দ মনিরুল ইসলাম বক্তব্যে বলেন, মানুষের সাথে মিলেমিশে সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়িয়েছি। এলাকায় মাদক, সন্ত্রাস ও অবৈধ কর্মকাণ্ড নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হচ্ছি ইনশাআল্লাহ।

তিনি বলেন, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যদি তৃণমূলের জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেয়া হয় তাহলে আমাকে আওয়ামী লীগের মনোনয়ন থেকে বঞ্চিত হতে হবে না।

তিনি আরও বলেন, তিনি ছাড়া যদি প্রধানমন্ত্রী অন্য কাউকে নৌকা প্রতীক দেন তার পক্ষেও কাজ করবেন। নৌকার সাথে থাকবেন। শিবগঞ্জ পৌরসভা কে আধুনিক ও মডেল পৌরসভা গড়তে তিনি সকলের কাছে সহযোগীতা কামনা করেন।

এই বিভাগের আরো খবর