counter রিমান্ড শেষে কারাগারে রিজেন্টের সাহেদ

বৃহস্পতিবার, ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

রিমান্ড শেষে কারাগারে রিজেন্টের সাহেদ

  • 14
    Shares

ডেস্ক নিউজ :  ফারমার্স ব্যাংকের (বর্তমান পদ্মা ব্যাংক) অর্থ আত্মসাতের মামলায় রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সাত দিনের রিমান্ড শেষে রোববার সাহেদকে ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশের আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা।

আবেদনের প্রেক্ষিতে বিচারক আসামি সাহেদকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত ২০ আগস্ট একই বিচারকের আদালতে সাত দিনের রিমান্ডের চার দিন শেষে সাহেদকে হাজির করেছিল দুদক। ওই দিন বিচারক সাত দিনের রিমান্ড শেষ করে সাহেদকে আদালতে হাজির করতে নির্দেশ দেন।

সাহেদকে গত ১০ আগস্ট দুদকের কাছে সাত দিনের রিমান্ডে পাঠান আদালত। ফারমার্স ব্যাংকের (বর্তমান পদ্মা ব্যাংক) গুলশান কর্পোরেট শাখার কোটি টাকা আত্মসাতের অভিযোগে দুদক প্রধান কার্যালয়ের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ শাহজাহান মিরাজ বাদী হয়ে গত ২৭ জুলাই সাহেদের বিরুদ্ধে এ মামলা করেন।

দুদকের এ মামলায় গ্রেফতার দেখিয়ে গত ১০ আগস্ট সাহেদকে ঢাকার মহানগর দায়রা জজ আদালতে হাজির করা হলে বিচারক কেএম ইমরুল কায়েশ সাতদিন রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, করোনা টেস্ট নিয়ে প্রতারণার অভিযোগ উঠলে গত ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে সাহেদকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়। তার বিরুদ্ধে একাধিক মামলা দায়ের হয়।

এই বিভাগের আরো খবর