counter রাজশাহীর দূর্গাপুরে ৪শ পিচ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

রাজশাহীর দূর্গাপুরে ৪শ পিচ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • 187
    Shares

জেলা প্রতিনিধি, রায়হান ইসলাম: রাজশাহীর দূর্গাপুরে ৪শ পিচ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে দূর্গাপুর থানা পুলিশ। বুধবার বেলা ১১ টার দিকে উপজেলার সিংগা বাজার থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত একটি মোটর সাইকেলও জব্দ করা হয়। পুলিশের হাতে আটকৃতরা হলেন পুঠিয়া উপজেলার ধোপা পাড়া গ্রামের ওহাব আলীর পুত্র মো : আলতাব হোসেন (৩৮) ও আমজাদ আলীর পুত্র আব্দুল্লাহ (১৯)।

দূর্গাপুর থানার উপ-পরিদর্শক মাসুদ রানা জানান, বেলা ১১টার দিকে পুঠিয়া থেকে ওই মাদক কারবারিরা দূর্গাপুরের দিকে আসছিল এসময় সিংগা বাজারের জিয়া চত্বরের কাছে আসলে পুলিশ তাদের গতি রোদ করে জিজ্ঞাসা বাদে সন্দেহ হলে তাদের শরীর তল্লাশি করে ৪০০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে । তারা দীর্ঘদিন ধরে মাদক কারবারের সাথে জড়িত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ খুরশিদা বানু কনা জানান, ওই দুই মাদক ব্যবসায়ীকে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে এসেছে। সেই সাথে তাদের ব্যবহৃত মোটরসাইকেল ও জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হবে। আর মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এই বিভাগের আরো খবর