counter রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলা, সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি বিএমএসএফ'র

মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং, ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলা, সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি বিএমএসএফ’র

  • 137
    Shares

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর মোহনপুরে সাংবাদিক শাহীন সাগরের উপর হামলা চালিয়েছে দূর্বৃত্তরা। সোমবার সন্ধ্যার দিকে উপজেলার ধুরইল বাজারের পাশে এ হামলার ঘটনা ঘটে। দূর্বৃত্তদের ছোড়া ইটের আঘাতে মাটিতে লুটিয়ে পড়ে সে থেঁতলে যায় তার মাথা। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার ওপর হামলার ঘটনায় ব্যপক উদ্বেগ প্রকাশ করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সেই সাথে জড়িতদের দ্রূত গ্রেফতারের দাবি জানান সংগঠনটির কেন্দ্রীয় নেতারা ।

বিএমএসএফ’র স্থানীয় নেতৃবৃন্দ বলেন, ১১ মে সোমবার (১১ মে)ইফতারীর পরে ধুরইল বাজারে গিয়ে ফলমূল কিনে বাড়ী ফেরার পথে সাবেক মেম্বার আক্কাস আলীর বাড়ীর দক্ষিণ পার্শ্বে পৌছামাত্র পূর্ব পরিকল্পিতভাবে ওঁত পেতে থাকা দূর্বৃত্তরা বৃষ্টিরমত ইট ছুঁড়তে থাকে। এসময় দূর্বৃত্তদের ছুঁড়া ইট তার মাথায় লেগে তিনি মাটিতে পড়ে যান এবং রক্তে তার পুরো শরীর ভিজে যায়। পরে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

রোববার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় প্রশাসনকে দ্রুত ঘটনা তদন্ত করে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান তারা।

হামলার বিষয়টি নিশ্চিত করে রাজশাহী বিএমএসএফ’র সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, এ হামলা ঘটনায় আমাদের সংবাদকর্মী মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হোন এবং তার মাথায় চারটি সেলাই লাগে । সাংবাদিকের ওপর হামলার ঘটনা খুব দুঃখ জনক। আমরা এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই সেই সাথে হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনকে অনুরোধ জানাচ্ছি।

এই বিভাগের আরো খবর