counter রাজশাহীতে সাংবাদিকের উপর হামলার ঘটনায় পুলিশ সুপার বরাবর বিএমএসএফ'র স্মারকলিপি প্রদান

রবিবার, ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

রাজশাহীতে সাংবাদিকের উপর হামলার ঘটনায় পুলিশ সুপার বরাবর বিএমএসএফ’র স্মারকলিপি প্রদান

  • 65
    Shares

রায়হান ইসলাম : রাজশাহীর মোহনপুরে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক শাহিন সাগরের উপর একাধিকবার হামলার ঘটনায় দোষীদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রাজশাহী পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর রাজশাহী জেলা শাখার নেতৃবৃন্দ।

সোমবার দুপুর ১২টার সময় রাজশাহী জেলা বিএমএসএফ’র সভাপতি আবু কাওসার মাখন ও সাধারণ সম্পাদক শামসুল ইসলামের নেতৃত্বে সীমিত পরিসরে পুলিশ সুপার কার্যালয়ে এ স্বারকলিপি প্রদান করেন তারা ।

গত ১১ মে সোমবার ধুরইল বাজার হতে সাংবাদিক শাহিন সাগর বাড়ি ফেরার পথে হামলাকারীরা হত্যার উদ্দেশ্যে ইট নিক্ষেপ করলে তার মাথা ফেটে গুরুতর জখম হয়। পরে শাহিন সাগর বাদী হয়ে ১৪ মে হামলাকারী চারজনের বিরুদ্ধে মোহনপুর থানায় মামলা দায়ের করেন। এরপরই আসামীদের আটক করে পুলিশ । আসামীরা জামিনে মুক্তি পেয়ে বিভিন্নভাবে তাকে মামলা তুলে নিতে চাপ দেয়। এ বিষয়ে থানায় একটি সাধারন ডায়েরী করেন সাংবাদিক শাহিন । এরই জের ধরে পরের দিন ৬ আগষ্ট বৃহস্পতিবার সন্ধ্যার দিকে মোহনপুর উপজেলা চত্বরের কাছে আবারও হত্যার উদ্দেশ্য তাকে দেশীয় অস্ত্র দিয়ে কোপাতে থাকে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে । এ ঘটনায় ৬ আগষ্ট শাহিন সাগরের বাবা বাদী হয়ে ৬ জনকে আসামী করে মোহনপুর থানায় মামলা দায়েরর পর দুজনকে গ্রেফতার করে পুলিশ। তবে বাকি চারজন এখনো পলাতক রয়েছে।
এবিষয়ে পুলিশ সুপার মো: শহীদুল্লাহ্ বলেন, ইতিমধ্যে দুই জনকে আটক করা হয়েছে বাকি আসামীদেরও দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

এই বিভাগের আরো খবর