counter রাজশাহীতে মাই টিভির প্রতিষ্ঠা বার্ষিকীতে হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

রাজশাহীতে মাই টিভির প্রতিষ্ঠা বার্ষিকীতে হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

  • 110
    Shares

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীতে মাই টিভি’র ১০ম বর্ষ পূর্তি ও ১১তম বর্ষে পর্দাপণ উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল এবং কর্মহীন, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বুধবার দুপুরে মহানগরীর সোনাদীঘি মোড়স্থ রাজশাহী সিটি প্রেসক্লাব মিলনায়তনে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে মাই টিভি’র রাজশাহী প্রতিনিধি শাহরিয়ার অনতু’র সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিক আলম, রাজশাহী টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামল, বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নিবারণ চন্দ্র বর্মন।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, এটিএন বাংলা’র রাজশাহীস্থ স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন ছোটন, জাতীয় সাংবাদিক সংস্থা’র সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমাদের রাজশাহীর সিনিয়র স্টাফ রিপোর্টার ইসমাইল হোসেন হুমায়ূন, জাতীয় সাংবাদিক সংস্থা’র অর্থ সম্পাদক ও সাপ্তাহিক সূবর্ন সংবাদ পত্রিকার নিবার্হী সম্পাদক আমিনুল ইসলাম বনি, গ্লোবাল টেলিভিশনের রাজশাহী প্রতিনিধি মীর তোফায়েল হোসেন ছন্দসহ রাজশাহীতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

সভা শেষে প্রায় অর্ধশতাধিক কর্মহীন, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে চাল, আলু, ডাল, আটা, সরিষার তেল, সাবান ও কালোজিরা বিতরণ করা হয়। পরে করোনার প্রাদূর্ভাব থেকে দেশের মানুষের মুক্তি চেয়ে ও মাই টিভি’র সাফল্য কামণা করে এক বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরো খবর