counter রাজশাহীতে প্রতিবন্ধির জমি হাতিয়ে নেওয়ার অভিযোগে,আদালতে মামলা

শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

রাজশাহীতে প্রতিবন্ধির জমি হাতিয়ে নেওয়ার অভিযোগে,আদালতে মামলা

  • 5
    Shares

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর দূর্গাপুরে অসহায় স্বামী সন্তানহীন বুদ্ধি প্রতিবন্ধির টিপসহি জাল করে জমি রেজিষ্ট্রীর অভিযোগ পাওয়াগেছে। ঐই বুদ্ধি প্রতিবন্ধি বাদী হয়ে রাজশাহীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও আমলী ৮নং আদালতে মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানাযায়, দূর্গাপুর পৌর এলাকার বহরমপুর গ্রামের বুদ্ধি প্রতিবন্ধি মৃতঃ মারফত আলীর মেয়ে আলেয়া বাটোয়ারা সুত্রে ও দলিল মূলে সম্পত্তি প্রাপ্ত হইয়া ভোগ দখল করে আসছে। এরপর তিনি দূর্গাপুর উপজেলা ভূমি অফিসে নাম খারিজে দিলে, খারিজে আপত্তি আছে মর্মে বাদীকে জানালে বাদী দূর্গাপুর ভূমি অফিসে উপস্থিত হয়ে শুনতে পায় তার জমি ২০০৪ সালে রেজিষ্ট্রী করে নিয়েছে। বাদী বিশ্বাস না করে দলিলের জাবেদা কপি তুলে দেখেন মামলার ১ নং আসামী রহিমা বিবি টিপসহি জাল করে বাদীনির জমি রেজিষ্ট্রী করে নিয়েছে। গত ৩১ শে আগষ্ট সহযোগী আসামী সহ ৪ জনের নামে আদালতে মামলা দায়ের করেন। আসামীরা হলেন, দুর্গাপুর পৌর এলাকার বহরমপুর গ্রামের আঃ মজিদ এর স্ত্রী রহিমা বিবি ও তার পুত্র শামিম এবং শামিমের বন্ধু মোহনপুর উপজেলার ধুরইল ইউনিয়নের মুসলেম আলী মৃর্ধার পুত্র জাহাঙ্গীর আলম ও আলঙ্গীর হোসেন।

ভুক্তভোগী আলেয়া অভিযোগ করে বলেন, তারা আমার টিপসই জাল করে জমি লিখে নেয় আর এর পর থেকে তারা আমাকে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে বাড়ি ভেঙ্গে সেখান থেকে চলে যাবার জন্য। আমি এখন অসহায় আমার যাওয়ার কোন জায়গা নাই। আমি আমার জমি ফিরে পেতে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাহায্য চাই।

এই বিভাগের আরো খবর