counter রংপুরে প্রগ্রেসিভ লাইফে’র চেক প্রদান-প্রশিক্ষণ ও উন্নয়ন সভা-২০২১ অনুষ্ঠিত

মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

রংপুরে প্রগ্রেসিভ লাইফে’র চেক প্রদান-প্রশিক্ষণ ও উন্নয়ন সভা-২০২১ অনুষ্ঠিত

এসএম মশিউর রহমান সরকার, বালিয়াডাঙ্গী,প্রতিনিধি॥ “প্রগ্রেসিভ জীবন,আর্থিক নিরাপদ জীবন” এই প্রত্যয় নিয়ে আজ ১৩ মার্চ শনিবার দিন ব্যাপী রংপুর কামাল কাচনা রোডে এসোডে’র হলরুমে প্রগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডে’র বিভাগীয় পর্যায়ে চেক প্রদান-প্রশিক্ষণ ও উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন, কোম্পানীর মনোনীত পরিচালক মো.নাজিম তাজিক চৌধুরী। অনুষ্ঠানে কোম্পানীর সহকারী ব্যবস্থাপনা পরিচালক (রংপুর বিভাগ) মো.খলিলুর রহমান রতন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত থেকে বক্তব্যদেন, কোম্পানীর সচিব ও বিভাগীয় প্রধান, মানব সম্পদ ও আইন বিভাগে উপদেষ্টা জহির উদ্দীন, প্রধান কার্যালয়ের এজিএম উন্নয়ন ও প্রশাসন বিভাগের মাসুদুজ্জামান, পঞ্চগড় সার্ভিস সেলের ইনর্চাজ আজিজার রহমান বেলাল, রাণীশংকৈইল সার্ভিস সেলের ইনর্চাজ আব্দুস শাশীম সরকার, ফুলবাড়ী সার্ভিস সেলের ইনর্চাজ আনিসুর রহমান, কুড়িগ্রাম সার্ভিস সেলের ইনর্চাজ ইসাহাক আলী।

এ প্রশিক্ষণ কর্মশালায় প্রধান প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন, ইন্স্যুরেন্স এডভাইজার ট্রেইনার প্রতিষ্ঠাতা ইন্স্যুরেন্স বিডি গ্রুপ মাহমুদুল ইসলাম। এছাড়াও রংপুর বিভাগের সকল এজেন্সী ও সার্ভিস সেলের উন্নয়ন কর্মী এবং কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সভাপতি মো.খলিলুর রহমান রতনসহ সকলে আলোচনা শেষে বীমার মেয়াদ পূর্তি গ্রাহকদের মাঝে চেক প্রদান করা হয়।

এই বিভাগের আরো খবর