counter মোহনপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের ঈদ পুনর্মিলনী পালিত

শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

মোহনপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের ঈদ পুনর্মিলনী পালিত

  • 8
    Shares

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদ উল আযহা উদযাপন ও শোকের মাস আগষ্ট এর কর্মসূচি পালনের লক্ষে মোহনপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি ও সাধারন সম্পাদক সীমিত আকারে ঈদ পুনর্মিলনী পালন করেছে। মোহনপুর উপজেলার ২ নং ঘাসিগ্রাম ইউনিয়নের গোছা বাজারে এই ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে সবার মাঝে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি মিষ্টি বিতরন করা হয় ।

উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আসগর আলী সাগরের সভাপতিত্ব ও সিহাব আহমেদ শিশিরের সঞ্চলনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আব্দুর রাজ্জাক ও রাজশাহী জেলা যুবলীগের সহ সভাপতি ও মুক্তিযোদ্ধার সন্তান কমিটির রাজশাহী জেলার সভাপতি জনাব আলমঙ্গীর মুরশেদ রন্জু।

ঈদের আয়োজন শেষে ১৫ আগষ্টের শোকপর্ব শুরু করে সকলকে কালো ব্যার্চ পরান উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারন সম্পাদক সিহাব আহমেদ শিশির। ব্যার্চ পরিধানের মাধ্যমে মোহনপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের শোকাহত কর্মসূচির উদ্বধোন করেন সভাপতি আসগর আলী সাগর।

এ ব্যাপারে উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আসগর আলী সাগর বলেন, করোনাভাইরাস ও আগষ্টের ১ তারিখে ঈদ হওয়ায় এবারের ঈদ একটু ভিন্ন আঙ্গিকে আমরা উপভোগ করছি। আমার নেতাকর্মী ও সাধারন জনগনের সাথে আমরা ঈদ উদযাপন করেছি সরকারের নির্দেশনা অনুযায়ী এবং আমার কমিটির নেতৃবৃন্দের সহিত ১৫ আগষ্ট শোক দিবসের কর্মসূচির বিষয়ে আলোচনার কাজ শেষ করেছি।

আলোচনায় বৃক্ষরোপণ ও শোক দিবসের বিভিন্ন কর্মসূচিসহ বিষয়ে আলোচনা হয়।

এই বিভাগের আরো খবর