counter মোহনপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের পথচলা শুরু

সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

মোহনপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের পথচলা শুরু

  • 1
    Share

নিজস্ব প্রতিবেদক : মোহনপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ এর পথচলা শুরুতে প্রথম কর্মসূচি হিসেবে মোহনপুর উপজেলা মুক্তিযুদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রোদ্ধা নিবেদন করেছে। শনিবার সকালে ফুলের ডালা অর্পন শেষে এক মিনিট নিরবতা পালন ও বঙ্গবন্ধু ও সকল শহিদ মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফিরা কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত শেষে মোহনপুর উপজেলা চত্বরে র‍্যালিও করে মোহনপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ।

এ ব্যাপারে মোনপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ এর সভাপতি আসগর আলী সাগর বলেন, আমরা বঙ্গবন্ধু কে দেখিনি, দেখিছি তার অাদর্শ কে, আমরা একাত্তর দেখিনি, তবে বুকে ধারন করে মুক্তিযুদ্ধাদের ন্যায় পথ চলতে চাই। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেষ রক্ত বিন্দু দিয়ে আমরা চেষ্টা চালিয়ে যাবো । এ পথচলা সফল করতে মোহনপুর উপজেলা বাসির কাছে দোয়া কামনা করে আসগর।

সাধারন সম্পাদক শিহাব আহমেদ শিশির বলেন, আমরা মোহপুরে মুক্তিযুদ্ধের চেতনা লালন করতে যা কর্মসূচি প্রয়োজন আমরা তা করতে প্রস্তুত । অনিয়ম, দূর্নিতি প্রতিরোধ করে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করতে মোহনপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সকল সদস্য সাধারন মানুষের পাশে থাকবে বলেও জানান শিহাব।

এই বিভাগের আরো খবর