counter মুন্ডুমালা পৌর-বাসিকে মেয়র পদ প্রার্থী সাইদুর রহমানের ঈদ শুভেচ্ছা

শনিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

মুন্ডুমালা পৌর-বাসিকে মেয়র পদ প্রার্থী সাইদুর রহমানের ঈদ শুভেচ্ছা

  • 4
    Shares

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভা বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মেয়র পদ পার্থী সাইদুর রহমান।

তিনি জানান, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-আযহা। এই ঈদে মানুষ আনন্দের সাথে ধর্মীয় বিধান মোতাবেক পশু কোরবানি করেন। কিন্তু বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণের কারণে এ বছর ভিন্ন পরিস্থিতির মধ্যে ঈদ পালন করতে যাচ্ছে। নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ স্বার্থে সরকারি নির্দেশনা মেনে ঈদের নামাজে অংশ নিতে এবং ঈদ উদযাপনের আহ্বান জানান তিনি।

তিনি বলেন, ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা দেয় এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকলকে। সেই লক্ষে তিনি সমাজের নিম্নবিত্ত মানুষের পাশে বিত্তবানদের এগিয়ে আশার জন্য অনুরোধ জানিয়েছেন। ঈদের পশু কোরবানির জন্যে নির্ধারিত স্থানে কোরবানির কাজ শেষে পশুর রক্ত ও বর্জ্য নিষ্কাশন করে পরিবেশ রক্ষায় সকলের সহযোগিতা চেয়েছেন। সুস্থ্য থাকার লক্ষে সরকারের জন কল্যান মূলক স্বীদ্ধান্ত মোতাবেক মাস্ক ব্যবহার ও সামাজিক দুরুত্ব বজার রাখতে। সকল শ্রেণী পেশার মানুষের সুস্থতা ও কল্যাণ কামনা করে সকলকে ঈদ শুভেচ্ছা জানান।

তিনি আরো বলেন, আগামী পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকার প্রতিক পেলে আমার প্রতি সাধারন মানুষের ভালোবাসায় আমি মেয়র পদে বিপুল ভোটে নির্বাচিত হবো বলে আশাবাদি। মেয়র নির্বাচিত হলে আমি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরণ করতে তৃণমুল পর্যায়ে কাজ করে মুন্ডুমালা পৌরসভার উন্নয়ন করবো। মুন্ডুমালা সর্বস্তরের জনগনের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি।

এই বিভাগের আরো খবর