counter মুজিবনগরে সরকারি ঘর তৈরিতে নিম্নমানের সামগ্রী :: পুনরায় প্লাস্টারের নির্দেশ

রবিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

মুজিবনগরে সরকারি ঘর তৈরিতে নিম্নমানের সামগ্রী :: পুনরায় প্লাস্টারের নির্দেশ

  • 6
    Shares

রাব্বি আহমেদঃমেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুর ইউনিয়নের বিদ্যাধরপুর গ্রামের ফিরাতুল ইসলাম নামের একজনের বাড়িতে সরকারী ঘর তৈরিতে নিম্নমানের সামগ্রী দেওয়ায় নতুন করে প্লাস্টার করা,জানালার গ্রীল ও দরজা পরিবর্তন করার নির্দেশ দিয়েছে মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার উসমান গনি।

বৃহস্পতিবার দুপুরে সরজমিনে পরিদর্শনে গিয়ে তিনি দারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌফিকুল বারি বকুলসহ স্থানীয় ইউপি সদস্য আনসার আলীকে এ নির্দেশ দেন।

পরে তিনি ফেসবুক আইডিতে ঘর তৈরিতে নিম্নমানের সামগ্রী বিষয় তুলে ধরে পোষ্ট দেন।

কিন্তু কাজ নিম্নমানের বিষয়ে ভিন্ন কথা বলে, ইউপি সদস্য আনসার আলী জানান,আমার কাজ অন্য সকল ঘরের থেকে ভালো হয়েছে। এছাড়া সবচেয়ে বেশি সিমেন্ট দেওয়া হয়েছে। ইউএনও স্যার বড় লাঠি দিয়ে ঘষা দিয়েছে তাই প্লাষ্টার উঠে গিয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার উসমান গনি জানান, সারা বাংলাদেশের সকল উপজেলার মত মুজিবনগর উপজেলাতেও জমি আছে ঘর নেই এরকম অসহায় পরিবারের মাঝে সরকারী ঘরের বরাদ্ধ দেওয়া হয়েছে। যে কাজগুলো করে দিচ্ছে ইউপি চেয়ারম্যানদের আওতাধীন সকল ইউপি সদস্যগন।

কিন্তু উপজেলার অন্য সকল ঘরের মান ভালো থাকলেও দারিয়াপুর ইউনিয়নের বিদ্যাধরপুর গ্রামের একটি ঘরের মান খুবিই খারাপ। ইটের উপর প্লাষ্টার এবং রং করা আছে সেগুলো সব একটু কাঠি দিয়ে ঘষা দিলেই সব রং এবং প্লাষ্টার উঠে পরছে।

এমনকি জানালার যে গ্রীল ও দরজা আছে সেটি খুব নিম্ন মানের।

আজ সরজমিনে পরিদর্শনে গিয়ে সেটি চোখে পরলে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যকে ডেকে নতুন করে প্লাষ্টার, গ্রীল ও দরজা পরিবর্তন করার নির্দেশ দেওয়া হয়।

এই বিভাগের আরো খবর