counter মায়ের লাশ সামনে রেখে মানববন্ধন করলো দশম শ্রেণি পড়ুয়া ছাত্রী রুকাইয়া

মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

মায়ের লাশ সামনে রেখে মানববন্ধন করলো দশম শ্রেণি পড়ুয়া ছাত্রী রুকাইয়া

  • 22
    Shares

নাজনীন সুলতানা বন্নি গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় রিপা বেগম (৩৩) নামে এক গৃহবধুকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ এনে মানববন্ধন করেছে ঐ গৃহবধুর স্বজনরা। ঘটনাটি মঙ্গলবার রাতে উপজেলার গজঘন্টা ইউনিয়নের কিশামত খামারপাড়া গ্রামে ঘটেছে। পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১০টার দিকে শোয়ার ঘরে বিদ্যুতের তারে রিপা জড়িয়ে পড়লে তার মেয়ে ও প্রতিবেশীরা তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসক রিপাকে মৃত ঘোষনা করেন। এদিকে রিপার মরদেহ হাসপাতাল থেকে তার ভাই আতিকুল রহমান রিপন বাড়িতে নিয়ে আসে। এ ঘটনায় গৃহবধুর স্বামী রবিউল ইসলামের বিরুদ্ধে পরিকল্পিত বিদ্যুতের তারে পেঁচিয়ে বোনকে হত্যার অভিযোগ তোলেন রিপার ভাই। গতকাল বুধবার বিকালে বুড়িরহাট মন্টুর মিল নামক স্থানে রংপুর-গঙ্গাচড়া সড়কে এ্যাম্বুলেন্সে লাশ সামনে রেখে প্রায় ঘন্টা ব্যাপী সড়ক অবরোধ ও মানববন্ধন করে নিহতের স্বজনরা।


নিহতের মেয়ে রুকাইয়া বলেন, আমার সন্দেহ হয় আমার বাবা আমার মাকে হত্যা করেছে। আমার মা কে প্রতিদিন মারধোর করতো আমার বাবা গতকাল রাত ১০ টার দিকে আমার সামনে আমার বাবা মায়ের কথা কাটাকাটি হয় । ঐ সমায় আমার দাদী এসে আমাকে বলে তুই এখান থেকে যা নাহলে তোর বাবা তোকেও মারবে । কিছুক্ষণ পর আমি আমার মায়ের চিৎকার শুনতে পাই। পরে শুনি আমারা মা বিদ্যুতের তারে পেচিয়ে মারা গেছে । আমার মনে হয় এটি আমার বাবা পরিকল্পিত। তাই আমি আমার মায়ের হত্যার বিচার চাই।
গঙ্গাচড়া থানার ওসি (তদন্ত) নুর আলম বলেন, থানায় একটি ইউডি মামলা হয়েছে। নিহতের ভাইয়ের অভিযোগের প্রেক্ষিতে লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর