counter মামুনুল হকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মামুনুল হকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

  • 1
    Share

ডেস্ক নিউজ : সামাজিক যোগাযোগমাধ্যমে ভাস্কর্য বিরোধী বক্তব্য ছড়ানোর অভিযোগে বাংলাদেশ খেলাফত মজলিসের নেতা মাওলানা মুহাম্মদ মামুনুল হকের বিরুদ্ধে এবার ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। এর আগে গত সোমবার মামুনুল হকসহ তিনজনের বিরুদ্ধে রাষ্ট্রদোহের মামলা করা হয়।

বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক আস সাম জগলুল হোসেনের আদালতে আজ বৃহস্পতিবার মামলাটি করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি অ্যাডভোকেট আবদুল মালেক। মামলার বাদী গণামাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন।

অ্যাডভোকেট আবদুল মালেক বলেন, বিচারক শুনানি শেষে মামলাটি আদেশের জন্য রেখেছেন।

এর আগে গত সোমবার মাওলানা মামুনুল হককে আসামি করে রাষ্ট্রদোহের মামলা করেছিন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি আবদুল মালেক ওরফে মশিউর মালেক।

ভাস্কর্য বিরোধী বক্তব্য দেওয়ার অভিযোগে গত সোমবার হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির জুনাইদ বাবুনগরী, হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব ও বাংলাদেশ খেলাফত মজলিসের নেতা মাওলানা মুহাম্মদ মামুনুল হক ও ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির সৈয়দ ফয়জুল করিমের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করা হয়। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে ওইদিন মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় সভাপতি আমিনুল ইসলাম বুলবুল তিনজনের নামে রাষ্ট্রদোহের মামলা করেন।

এই বিভাগের আরো খবর