counter মাধবদীতে বান্ধব'৯৩ এর পক্ষ থেকে নৌকা মার্কার মেয়রের পক্ষে দোয়া ও আলোচনা সভা

বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মাধবদীতে বান্ধব’৯৩ এর পক্ষ থেকে নৌকা মার্কার মেয়রের পক্ষে দোয়া ও আলোচনা সভা

  • 136
    Shares

দিনার চৌধুরীঃ বান্ধব’৯৩ এর পক্ষ থেকে আজ শুক্রবার ২২ ফেব্রুয়ারি সন্ধ্যায় সোনালী টাওয়ারে মাধবদী পৌরসভার জননন্দিত পৌর মেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক কে আগামী ১৪ ফেব্রুয়ারি নৌকা প্রতিকে নির্বাচনে সমর্থন, দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী পৌরসভার মেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক। মেয়র তাঁর বক্তব্যে বলেন, আমি বান্ধব ৯৩ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনারা আমাকে পুনরায় মেয়র হিসাবে নৌকার পক্ষে কাজ করতে আগ্রহ প্রকাশ করায় আমি আবারো আপনাদের প্রতি শ্রদ্ধা জানাচ্ছি।

আমি মাধবদী পৌরসভার উন্নয়নে পাঁচ বছর কাজ করেছি এবং অনেক দৃষ্টিগোচর উন্নয়ন আপনারা দেখতে পাচ্ছেন।

মাধবদীকে কিশোর গ্যাং মুক্ত, ভূমিদস্যুদের হাত থেকে রক্ষা, চাঁদাবাজ মুক্ত, নেশা মুক্ত, সন্ত্রাস মুক্ত করতে যা যা করার আমি তাই করবো। আমার মায়েরা, মেয়েরা, বোনেরা মাধবদী পৌরসভায় নিরাপদে জীবন যাপন করবে। সুশাসন কায়েম করতে গিয়ে আমি আমার ভাই, বন্ধু, ভাগিনা কাউকেই ছাড় দেই না এবং ভবিষ্যতেও দিবো না।
আগামী নির্বাচনে আপনাদের সহযোগিতায় পুনরায় মেয়র নির্বাচিত হতে পারলে ব্যবসায়ীদের নিরাপত্তা,মাটির নিচে বিদ্যুৎতের তারের কাজ শুরু হবে।

এসময় উপস্থিত বান্ধব’৯৩ এর সদস্যরা মেয়র কে পুনরায় নির্বাচিত করার অঙ্গীকার করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাধবদী এস পি ইন্সটিটিউশন এর সাবেক সিনিয়র শিক্ষক বীর মুক্তিযোদ্ধা এ এইচ এম মোতাহের হোসেন, নরসিংদী জেলা পরিষদের সদস্য ও মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম খান সহ স্থানীয় নেতৃবৃন্দ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বান্ধব’৯৩ এর সভাপতি ও নরসিংদী চেম্বার অব কমার্স এর প্রেসিডেন্ট আলহাজ্ব আলী হোসেন শিশির(সিআইপি)। বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি যে তিনি মেয়র মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক কে পুনরায় নৌকার মনোনয়ন দেওয়াতে।

এই বিভাগের আরো খবর