counter বৃষ্টিও আটকাতে পারেনি মুশফিকদের অনুশীলন

সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বৃষ্টিও আটকাতে পারেনি মুশফিকদের অনুশীলন

  • 1
    Share

স্পোর্টস ডেস্ক : দূর্যোগপূর্ণ আবহাওয়াও আটকাতে পারেনি বাংলাদেশ জাতীয় দলের চার ক্রিকেটারের অনুশীলন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নেয়া কড়া প্রোটোকলের মাঝে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের অনুশীলন অব্যাহত রেখেছেন ক্রিকেটাররা।আজ মোট চারজন ক্রিকেটার মিরপুরে অনুশীলন করে। নতুনভাবে অনুশীলনে যোগ দিয়েছেন মেহেদি হাসান রানা। আগের থেকেই অনুশীলনে ছিলেন মুশফিকুর রহিম, শফিউল ইসলাম ও ইমরুল কায়েস।

অনুশীলনের তালিকায় যোগ দিয়েছেন পেসার তাসকিন আহমেদও। তবে আগামী বৃহস্পতিবার থেকে অনুশীলন শুরু করবেন তাসকিন। এক বিবৃতিতে এটি জানিয়েছে বিসিবি। ব্যক্তিগত অনুশীলনের তৃতীয় দিন, বৃষ্টির মধ্যেই নিজেদের অনুশীলন চালিয়ে গেছেন মুশফিক ও শফিউল। ৩০ মিনিট জগিং করেছেন শফিউল। ৩০ মিনিট জগিং করেছেন মুশফিক। এরপর ইনডোরে বোলিং মেশিনে এক ঘণ্টা ব্যাটিং অনুশীলন করেন মুশফিক।

বৃষ্টি চলাকালীন নিজের জগিং অব্যাহত রাখেন গতকাল ব্যাটিংএর সময় বা-হাতে আঙ্গুলে ব্যাথা পাওয়া ইমরুল। রানাও জগিং সেশনে যোগ দেন। সে যোগ দেয়ায় জগিং চালিয়ে গেছেন ইমরুল। বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) পারফরমেন্স দিয়ে স্পটলাইটে আসেন রানা। তিনিও ৩০ মিনিট জগিং করেছেন। বর্তমান পরিস্থিতির কারণে খেলোয়াড়দের মাঠে অনুশীলনের জন্য উৎসাহিত করেনি বিসিবি। পরে তাদের স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে অনুশীলনের অনুমতি দেওয়া হয়।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘স্টেডিয়ামে মানসম্মত স্বাস্থ্য প্রোটোকলের ব্যবস্থা রয়েছে এবং খেলোয়াড়রা অনুশীলন চলাকালীন তা খুবই সুন্দরভাবে মেনে চলছে। তাদের ও অন্যদের সুরক্ষার জন্য, সকলকে এই স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে এবং বিসিবি এ বিষয়ে খুবই সর্তক। আশা করি, আমরা এটি নিরাপদে চালিয়ে যেতে পারব।’

এই বিভাগের আরো খবর