counter বালিয়াডাঙ্গী বিএনপি’র সভাপতি রাজিউর রহমান চৌধুরীর ত্রাণ সহায়তা অব্যাহত

বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বালিয়াডাঙ্গী বিএনপি’র সভাপতি রাজিউর রহমান চৌধুরীর ত্রাণ সহায়তা অব্যাহত

  • 42
    Shares

এসএম মশিউর রহমান সরকার, বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি : বিশ্ব ব্যাপী করোনা ভাইরাস সংক্রমণে চলছে মহামারী আর মৃত্যুর মিছিল। এরই প্রভাব আর করোনা সংক্রমণ রোধে গত ২৫ মার্চ থেকে দেশ ব্যাপী টানা লকডাউনের কারণে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার অসহায়, গরিব, দুস্থ ও শ্রমজীবী মানুষেরা হয়ে পরেছে কর্মহীন। এদের দিন কাটছে অনাহা অর্ধাহারে।

আজ ১৯ মে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় দুওসুও পুকুরপাড় ঈদগাঁও মাঠে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র বালিয়াডাঙ্গী শাখার সভাপতি মো. রাজিউর রহমান চৌধুরীর নিজ অর্থায়নে ৫নং দুওসুও ইউনিয়নের ১,২ও ৩নং ওয়ার্ডের অসহায়,গরিব,দুস্থ ও কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে ত্রাণ সহায়তা করেছেন।

এসময় উপস্থিত থেকে সকলের উদ্দেশ্যে স্বাস্থ্যবিধি মেনে চলা ও করোনা সংক্রমণ রোধে করনিয় সর্ম্পকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সভাপতি রাজিউর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এ্যাড.আবেদুর রহমান,সহ-সাংগঠনিক সম্পাদক মামুন আকতার সবুর,ছাত্র দলের সভাপতি আব্দুর রাজ্জাক।

এছাড়াও বিতরণ কাজে সহযোগীতা করেছেন, দুওসুও ইউনিয়ন বিএনপি’র সভাপতি সফিকুল ইসলাম, আব্দুস সামাদ, সিদ্দিক মাষ্টার, একরামুল হক, মোজাম্মেল হক, ছাত্র নেতা বজলুর রহমান, দুলাল চৌধুরী, আব্দুর রাজ্জাকসহ দুওসুও ইউনিয়ন বিএনপি’র নেতৃবৃন্দ।
রাজিউর রহমান চৌধুরী জানান, তিনি গত এপ্রিল মাসে ভানোর ও দুওসুও ইউপি’র ১৭টি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ-সহায়তা করেছেন এবং বর্তমানের এই ত্রাণ কার্যক্রম করোনা কালিন সময়ে অব্যাহত রাখবেন। তিনি আরো বলেন, ড্যাবের মহাসচিব ও বিএনপি’র দুর্দিনের কান্ডারী ডা.আব্দুস সালাম ইতি মধ্যে উপজেলার ৮ ইউনিয়নের গরিব, অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে ত্রাণ সহায়তা করেছেন। সেই সাথে ঠাকুরগাঁও জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আবু হায়াত নুরুন্নবী, সাধারণ সম্পাদক ড.টিএম মাহবুবর রহমানসহ বিএনপি’র অনেক নেতাই ত্রাণ বিতরণ করেছেন।

এই বিভাগের আরো খবর