counter বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে শিক্ষার্থীদের মেছ ভাড়া মুওকুফের জন্য আবেদন

রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে শিক্ষার্থীদের মেছ ভাড়া মুওকুফের জন্য আবেদন

  • 102
    Shares

আল-ফেরদৌস (রানা) বিশেষ প্রতিনিধি ঠাকুরগাঁও :: বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (COVID -19) প্রাদুর্ভাব ভয়ংকর ছোবলে বিশ্বজুড়ে মানুষ এখন ভীত সন্ত্রস্ত। এর ত্রাহি রূপ ধীরে ধীরে গ্রাস করে নিচ্ছে পুরো পৃথিবীকে। উদ্ভূত এ পরিস্থিতিতে ক্ষয়ক্ষতির আশঙ্কা এড়াতে বিশ্বের অধিকাংশ দেশকে লকডাউনের আওতায় আনা হয়েছে তবে বাংলাদেশ তার ব্যতিক্রম নয়।

গত ২৬ মার্চ থেকে বন্ধ রাখা হয়েছে অফিস, শিক্ষাপ্রতিষ্ঠান, কলকারখানা।করোনা ভাইরাস (COVID -19) গোটা দেশের ন্যায় বালিয়াডাঙ্গী উপজেলার অর্থনৈতিক অবস্থা ভঙ্গুর চলমান লকডাউনে বিভিন্ন এলাকা হতে বালিয়াডাঙ্গী উপজেলায় পড়াশুনা করতে আসা মেছ শিক্ষার্থীরা ফিরে গেছে নিজ এলাকায়।।

দীর্ঘদিন লকডাউন পরিস্থিতি কারনে উপজেলার সব মেছ গুলোই শিক্ষার্থী শৃন্য।। অনেক শিক্ষার্থী নিজ উপার্জনে পড়াশুনা ও মেছ ভাড়া বহন করতেন।।যা বর্তমান তাদের অনেক কস্টসাধ্য।।এমতাস্থায় শিক্ষার্থীদের মানবিক বিবেচনা করে মেছ গুলার ভাড়া আংশিক/পুরোপুরি মুওকুফের জন্য বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসারের কাছে বিনীত অনুরোধ করেছেন বালিয়াডাঙ্গী উপজেলার ছাত্রলীগের সভাপতি জনাব মো:মমিরুল ইসলাম সুমন।।

এই বিভাগের আরো খবর