counter বালিয়াডাঙ্গী উপজেলায় জাতীয় হিন্দু মহাজোটের আহ্বায়ক কমিটি গঠন

রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বালিয়াডাঙ্গী উপজেলায় জাতীয় হিন্দু মহাজোটের আহ্বায়ক কমিটি গঠন

  • 164
    Shares

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ১১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ জাতীয় জাতীয় হিন্দু মহাজোটের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।মঙ্গলবার বিকালে বালিয়াডাঙ্গী চৌরাস্তায় এক মতবিনিময় সভা শেষে ঠাকুরগাঁও জেলা হিন্দু মহাজোটের আহ্বায়ক গৌর হরি বর্মন ও সদস্য সচিব অরুন কুমার রায় এ আহ্বায়ক কমিটির অনুমোদন দেন।

বালিয়াডাঙ্গী উপজেলার আহ্বায়ক কমিটিতে প্রভাত কুমার সাহাকে আহ্বায়ক ও লাহিড়ী ডিগ্রী কলেজের প্রভাষক, বালিয়াডাঙ্গী উপজেলা হিন্দু বৌদ্ধ ও খ্রিষ্ট্রান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সুজন ঘোষকে সদস্য সচিবের দায়িত্ব প্রদান করা হয়েছে।

এছাড়াও জগদ্বিশ চন্দ্র শর্মা, পিতাম্বর শর্মা ও আরশি লাল রায়কে যুগ্ম আহ্বায়ক এবং ভুপেন রায়, মানিক সাহা, রাজেন রায়, হরজীবন, রিদয় চন্দ্র পাল ও অপু রায়কে সদস্য হিসেবে রাখা হয়েছে আহ্বায়ক কমিটিতে।আলোচনা সভায় বালিয়াডাঙ্গী উপজেলা হিন্দু বৌদ্ধ ও খ্রিষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি প্রভাষক কৃষ্ট মোহন রায়, পীরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও পীরগঞ্জ উপজেলা হিন্দু মহাজোটের সভাপতি সুকুমার দা সহ অন্যান্যরা এতে বক্তব্য রাখেন।

বালিয়াডাঙ্গী উপজেলা হিন্দু মহাজোটের আহ্বায়ক প্রভাত কুমার সাহা জানান, আগামী ২১ দিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে ঘোষণা প্রদানের নির্দেশনা দিয়েছে আমাদের। আমার খুব দ্রুতই কমিটি গঠন করে সম্মেলনের আয়োজন করবো।

এই বিভাগের আরো খবর