counter বালিয়াডাঙ্গী উপজেলায় এমপি দবিরুলের বরাদ্দে গরীব পরিবারের মাঝে ১২৪টি সোলার প্যানেল বিতরন

বুধবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বালিয়াডাঙ্গী উপজেলায় এমপি দবিরুলের বরাদ্দে গরীব পরিবারের মাঝে ১২৪টি সোলার প্যানেল বিতরন

  • 425
    Shares

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে নিরবচ্ছিন্ন বিদ্যুত’ এর অংশ হিসেবে বিদ্যুৎ চাহিদা পূরণের লক্ষ্যে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী (টিআর) প্রকল্পের আওতায় ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় সৌর বিদ্যুতের প্যানেল বিতরণ করা হয়েছে। বিভিন্ন মসজিদ, মন্দির ও শিক্ষাপ্রতিষ্ঠানে এসব সোলার প্যানেল বিতরণ করা হয়।

আজ বুধবার দুপুর ১২টায় বালিয়াডাঙ্গী উপজেলায় আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ থেকে প্রায় ১৬ লক্ষ টাকা ব্যয়ে ১২৪টি সোলার প্যানেল বিতরণ করা হয়।

এই সময় আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি সাহেবের প্রতিনিধি হয়ে সোলার প্যানেল বিতরণের শুভ উদ্ভোধন করেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জননেতা জনাব মো: মাজহারুল ইসলাম সুজন আরো উপস্তিথ ছিলেন উপজেলা নির্বাহী অফিসার,উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েল এবং ভাইস চেয়ারম্যান সহ অনেকেই।।

সুজন জানান, ‘মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার “গ্রাম হবে শহর” ¯শ্লোগানকে বাস্তবায়নের লক্ষে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি।মাননীয় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেমন দুর্বার গতিতে উন্নয়ন এগিয়ে যাচ্ছে তেমনি পিছিয়ে নেই ঠাকুরগাঁও-২ আসন । আমরা উন্নয়নের ধারা অব্যাহত রেখেছি। আগামী দিনেও এ ধারা অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো খবর