counter বালিয়াডাঙ্গীর করোনাকালীন সরকারী অনুদান চেয়ে কিন্ডার গার্টেনের শিক্ষক কর্মচারীদের সাংবাদিক সম্মেলন

বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বালিয়াডাঙ্গীর করোনাকালীন সরকারী অনুদান চেয়ে কিন্ডার গার্টেনের শিক্ষক কর্মচারীদের সাংবাদিক সম্মেলন

  • 10
    Shares

এসএম মশিউর রহমান সরকার : বালিয়াডাঙ্গী ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বাংলাদেশ কিন্ডার গার্টেন ঐক্য পরিষদ বালিয়াডাঙ্গী উপজেলা শাখা’র আয়োজনে ৩৪টি কিন্ডার গার্টেনের শিক্ষক কর্মচারীগণকে করোনা কালীন সরকারী অার্থিক সাহায্যের আবেদন করে সাংবাদিক সম্মেলন করেন।

১২ মে মঙ্গলবার সকাল ১১ টায় বালিয়াডাঙ্গী সান রাইজ কিন্ডার গার্টেন এন্ড প্রি ক্যাডেট স্কুলে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

কিন্ডারগার্টেন ঐক্য পরিষদের সভাপতি রফিজুল ইসলাম লিখিত বক্তব্য পাঠে বলেন,করোনা কালীন লকডাউনসহ সরকারী ছুটি ঘোষনার কারণে দীর্ঘদিন যাবৎ পাঠদান বন্ধ থাকায় আমরা ছাত্র অভিবাবকদের মধ্যে থেকে কোন বিল বেতন পাইনি। তাই বালিয়াডাঙ্গী উপজেলার ৩৪ টি কিন্ডার গার্টেনের ৩৯৫ জন শিক্ষক ও ৩৪ জন কর্মচারী মানবেতর জীবন যাপন করছে।সামনে পবিত্র ঈদুল ফিতর, এই ঈদে সরকারী ভাবে যদি আমরা কোন সহযোগিতা না পাই তাহলে পরিবার পরিজন নিয়ে অত্যন্ত অভাবের মধ্য দিয়ে ঈদ পার করতে হবে।

তাই এই সংবাদ সম্মেলনের মাধ্যমে এককালীন বরাদ্দসহ সরকারের আর যা যা সুবিধা আমরা পেতে পারি তার ব্যবস্থা করার জোড় আবেদন করেন।

জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকগন ছাড়াও সংবাদ সম্মেলনে কিন্ডার গার্টেন ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর,সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম,উপদেষ্টা জুলফিকার আলী জিল্লুরসহ প্রতিটি কিন্ডার গার্টেনের শিক্ষকগণ এসময় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর