counter বালিয়াডাঙ্গীতে এমপি দবিরুলের বরাদ্দে ২টি মসজিদে ৯০ হাজার টাকা অনুদান প্রদান করেন-সুজন

শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বালিয়াডাঙ্গীতে এমপি দবিরুলের বরাদ্দে ২টি মসজিদে ৯০ হাজার টাকা অনুদান প্রদান করেন-সুজন

  • 642
    Shares

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও -২ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার রাত ৯টায় আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ থেকে বালিয়াডাঙ্গী থানা জামে মসজিদ উন্নয়নের জন্য নগদ ৫০,০০০টাকা এবং রাত ১০ টায় উত্তর বালিয়াডাঙ্গী নতুন ঈদগাহ মিনার নির্মাণের জন্য নগদ ৪০,০০০ হাজার টাকা মোট ৯০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

অনুদান প্রদান করার সময় আলহাজ্ব দবিরুল ইসলামের প্রতিনিধি হয়ে স্ব স্ব প্রতিষ্ঠানে গিয়ে নগদ অর্থ তুলে দেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মাজহারুল ইসলাম সুজন।

এই সময় মাজহারুল ইসলাম সুজন বলেন, সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালী সোনার বাংলার স্বপ্নদ্রষ্টা, বাংলাদেশ বিনির্মাণের মহান স্বপ্নস্রষ্টা,কালজয়ী মহামানব জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান যদি পশ্চিমা প্রেতাত্মাদের হাতে সপরিবারে নিহত না হতেন অনেক পূবেই সোনার বাংলা মহাবিশ্বের মধ্যে একটি উন্নত রাষ্ট্রে উন্নীত হতো।

আজ উনারই জন্মজাত তনয়া মুজিব আর্দশের নীতিমালায় তিলে,তিলে অনেক ত্যাগ,তিতিক্ষায়,অর্হিনিশি অক্লান্ত পরিশ্রম আর অদম্য সাহস এবং গতিশীল দক্ষ নেতৃত্বদানে দেশ এবং জাতির ভাগ্য পরিবর্তনে নিরলস আপ্রাণ প্রচেষ্টার ফলশ্রুতিতে বাংলাদেশ আজ বিশ্বসভায় মর্যাদাশীল রাষ্ট্রে পরিগনিত হয়েছে এবং অচিরেই উন্নত,সমৃদ্ধ মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করার লক্ষে বর্তমান সরকার দ্রুত গতিতে কাজ পরিচালনা করে যাচ্ছেন স্বাধীনতার স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যার হাত ধরে।

এই বিভাগের আরো খবর