counter বালিয়াডাঙ্গীতে আনসার ও ভিডিপি’র ৩’শতাধিক অসহায় দুস্থ সদস্যের মাঝে ত্রাণ বিতরন

শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বালিয়াডাঙ্গীতে আনসার ও ভিডিপি’র ৩’শতাধিক অসহায় দুস্থ সদস্যের মাঝে ত্রাণ বিতরন

  • 330
    Shares

এসএম মশিউর রহমান সরকার,বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি: করোভাইরাস কোভিড-১৯ বৈশ্বিক মহামারি এর প্রাদুর্ভাবজনিত কারণে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার সনদধারী ৩’শতাধিক অসহায় ও দুস্থ স্বেচ্ছাসেবী ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে ত্রাণ হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। ঠাকুরগাঁও জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

আজ ১০ মে রবিবার সকালে পাইলট মডেল হাই স্কুল মাঠে ত্রাণের খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, আনসার ও ভিডিপি’র লালমনির হাট, রংপুর রেঞ্জের সহকারী পরিচালক আ.হা.মো.নুরুল কবির, ঠাকুরগাঁও সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা নরেশ চন্দ্র রায়, ঠাকুরগাঁও সার্কেল এ্যাডজুটেন্ড মামুন অর রশিদ, বালিয়াডাঙ্গী উপজেলা আনসার ও ভিডিপি ভারপ্রাপ্ত কর্মকর্তা মনজুরা বেগম প্রমুখ।

বালিয়াডাঙ্গী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মনজুরা বেগম জানান, বিতরণকৃত ত্রাণ ও খাদ্য সামগ্রীর মাঝে চাল ৫কেজি, আলু ২ কেজি, ডাল ১ কেজি, পেয়াজ ১ কেজি, তেল ১ লিটার ও ১টি করে সাবান এবং মাস্ক প্রতিজনের হাতে তুলে দেওয়া হয়। এছারাও জেলার ৫টি উপজেলায় ১৫’শ জন অসহায় ও দুস্থ স্বেচ্ছাসেবী ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে ত্রাণ হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এই বিভাগের আরো খবর