counter বালিয়াডাঙ্গীতে ৮০ লক্ষ টাকা ব্যয়ে ২য়/তয় তলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন-এমপি দবিরুল

শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

বালিয়াডাঙ্গীতে ৮০ লক্ষ টাকা ব্যয়ে ২য়/তয় তলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন-এমপি দবিরুল

আল-ফেরদৌস(রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার দোগাছী উচ্চ বিদ্যালয়ের ৮০ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে ঊর্ধ্বমুখী ২য়/তয় তলা ভবন।।

আজ ২৭/০৫/২১ বৃহস্পতিবার দুপুর ১২টায় ঊর্ধ্বমুখী ২য়/তয় তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করলেন ঠাকুরগাঁও ২ আসনের সাত সাত বারের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি।

এসময় তিনি বলেন, অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ স্বল্পোন্নত দেশ (এলডিসি) থেকে উন্নয়নশীল দেশে উত্তোরণ ঘটেছে। জাতিসংঘের অর্থনৈতিক ও সামাজিক উন্নয়ন নীতি সংক্রান্ত কমিটি (সিডিপি) গত ১৫ মার্চ এলডিসি থেকে বাংলাদেশের উত্তরণের যোগ্যতা অর্জনের আনুষ্ঠানিক ঘোষণা দেয়।বাংলাদেশ ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত হওয়ার লক্ষ্য নির্ধারণ করে সামনের দিকে এগিয়ে যাচ্ছে।বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রায় জন্মের ৫০ বছরেরও কম সময়ের মধ্যে বাংলাদেশ দ্রুতগতিসম্পন্ন বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণের মতো সফলতা।জাতির পিতা সমগ্র জাতিকে স্বাধীনতার জন্য একতাবদ্ধ করেছিলেন, যুদ্ধবিধ্বস্ত একটি দেশ থেকে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলায় পরিণত হতে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্ব, দীর্ঘ মেয়াদী পরিকল্পনা, এমডিজি অর্জন, এসডিজি বাস্তবায়নসহ শিক্ষা, স্বাস্থ্য, লিঙ্গ সমতা, কৃষি, দারিদ্র্যসীমা হ্রাস, গড় আয়ু বৃদ্ধি, রপ্তানীমূখী শিল্পায়ন, ১০০ টি বিশেষ অর্থনৈতিক অঞ্চল, পোশাক শিল্প, ঔষধ শিল্প, রপ্তানী আয় বৃদ্ধিসহ নানা অর্থনৈতিক সূচক। পদ্মা সেতু, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, পায়রা গভীর সমুদ্র বন্দর, ঢাকা মেট্রোরেলসহ দেশের মেগা প্রকল্পসমূহ। ‘আসুন আওয়ামীলীগের সাথে হাত মিলিয়ে নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধভাবে আগামী প্রজন্মের জন্য একটি উন্নত, সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলি।

আরো উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব মো: মাজহারুল ইসলাম সুজন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিলীপ কুমার চ্যাটার্জী সাধারণ সম্পাদক রুকুনুজ্জামান, বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মমিনুল ইসলাম ভাসানী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শামীম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য জিল্লুর রহমান সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর