counter বাঘা উপজেলা নির্বাহী অফিসারসহ ১০ জনের করোনা আক্রান্ত

শনিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বাঘা উপজেলা নির্বাহী অফিসারসহ ১০ জনের করোনা আক্রান্ত

  • 84
    Shares

এম ইসলাম দিলদার রাজশাহীঃ বাঘা উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজাসহ আরও ১০ জন করোনা পজেটিভ এসেছে। গত ২৪ ঘন্টায় বাঘা উপজেলাতে করোনায় আক্রান্ত হলেন-বাঘা উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা (৩৭) সহ শফিকুল ইসলাম (৪০), রাসেল আহম্মেদ (৩২), রাজিব হোসেন (২৪), তরিকুল ইসলাম (২০), বাবুল ইসলাম (৩৫), আবদুল জাব্বার (৩০), নুরুল হক (৪৫), শারমিন আহমেদ (২৫), তসিকুল ইসলাম (৩৫)।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পাঠানো তথ্য অনুযায়ী জানা যায়, গত ৫ জুলাই বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের নমুনা সংগ্রহ করে ৬ জুলাই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরীক্ষা শেষে গতকাল ১০ জুলাই শুক্রবার ১০ জনের নমুনায় পজেটিভ এসেছে ।

আক্রান্ত কয়েক জনের সাথে মুঠোফোনে কথা হলে তারা জানান, গত ৫ জুলাই বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা জমা দিয়েছি আর তার রেজাল্ট গতকাল পজেটিভ এসেছে । আর আজ সকালে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ফোন করে জানানো হয়েছে।

এ বিষয়ে বাঘা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আখতারুজ্জামান বলেন, গত ৬ জুলাই ১৪ জনের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পাঠানো হয় । গতকাল ১০ জনের নমুনায় করোনা পজেটিভ আসে। তিনি আরও জানান, উপজেলায় গত ৬ এপ্রিল থেকে ১১ জুলাই পর্যন্ত ৩০২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৩৩ জনে। উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ২ জনের।

এই বিভাগের আরো খবর