counter বাঘা আড়ানী পৌর নির্বাচনে মেয়রসহ প্রার্থী ৩৯ জন

শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

বাঘা আড়ানী পৌর নির্বাচনে মেয়রসহ প্রার্থী ৩৯ জন

  • 2
    Shares

এম ইসলাম দিলদার,রাজশাহীঃ রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভা নির্বাচনে বৃহস্পতিবার(১০ ডিসেম্বর)অফিস সময়ে মেয়র পদে ৩ জনসহ ৩৯ জন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন। নির্বাচন অফিস সুত্রে জানা যায়, মেয়র পদে ৩ জন, সাধারণ কাউন্সিলর পদে ২৬ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন।

বৃহস্পতিবার(১০ডিসেম্বর) দুপুরে বাঘা উপজেলা নির্বাচন অফিস থেকে মেয়র পদে মনোনয়নপত্র উত্তোলন করেন,আড়ানী পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সুজাত আহম্মেদ তুফান।
বুধবার(৯ডিসেম্বর)দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে মেয়র পদে মনোনয়নপত্র উত্তোলন করেন আড়ানী পৌরসভার সাবেক মেয়র ও আড়ানী পৌর বিএনপির সাবেক সভাপতি নজরুল ইসলাম(শিক্ষক)।

অপরদিকে আড়ানী পৌর ছাত্র লীগের সভাপতি রিবন আহম্মেদ বাপ্পীর পক্ষে তার নিজ দলের নেতা-কর্মীরা উপজেলা নির্বাচন অফিসে এসে মনোনয়নপত্র উত্তোলন করেন।তার কর্মীরা জানান,বাপ্পী বর্তমানে ঢাকায় অবস্থান করার কারণে তিনি আসতে পারেননি।তবে মনোনয়ন জমার দিন তিনি উপস্থিত থাকবেন।

বাঘা উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল আলম জানান, মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ ২০ ডিসেম্বর। মনোনয়নপত্র যাছাই-বাছাই ২২ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ২৯ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ৩০ ডিসেম্বর। ভোট গ্রহন অনুষ্ঠিত হবে আগামী ১৬ জানয়ারী। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৩ হাজার ৮৮৪। এরমধ্যে পুরুষ ভোটার ৬ হাজার ৮৭৮ ও নারী ভোটার ৭ হাজার ১০৬।

এই বিভাগের আরো খবর