counter বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর রোগ মুক্তির দোয়া মাহফিল অনুষ্ঠিত

শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর রোগ মুক্তির দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • 21
    Shares

এম ইসলাম দিলদার, রাজশাহীঃ রাজশাহীর বাঘায় ঐতিহ্যবাহী শাহী মসজিদে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এর রোগমুক্তি কামনা করে বাদ আসর নামাজ শেষে দোয়া অনুষ্ঠিত হয়েছে। চারঘাট-বাঘার সাংসদ বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম এর করোনা পজিটিভ হতে রোগমুক্তি চেয়ে মহান আল্লাহর দরবারে দোয়া কামনা করা হয়।উপজেলা আওয়ামীলীগ, যুবলীগসহ বিভিন্ন সংগঠনের আয়োজনে সকল মসজিদ ও খোলা ময়দানে এই দোয়া মাহফিল আয়োজন করা হয়। বাঘা শাহী মসজিদে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত দোয়া মাহফিল অনুষ্ঠানে ছিলেন, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল,সিরাজুল ইসলাম মন্টু,সাবেক নেতা মাসুদ রানা তিলু,প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু প্রমুখ,

অপর দিকে পৌর আওয়ামীলীগ সভাপতি আব্দুল কুদ্দুস সরকার পুরাতব বাসস্ট্যান্ডের মসজিদে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলমের করোনা হতে রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল করেন।
বাঘা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন ও পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সাধারন সম্পাদকসামিউল আলম নয়ন সরকার কর্তৃক আয়োজিত পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলমের করোনা পজিটিভ থেকে রোগমুক্তিতে বিশেষ দোয়া ও তবারক বিতরণ করেন।

এই বিভাগের আরো খবর