counter বাগমারা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বাগমারা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

  • 63
    Shares

মোস্তাফিজুর রহমান জীবন, রাজশাহীঃ পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে রাজশাহীর বাগমারা উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহমেদ।

তিনি বাগমারা উপজেলা বাসিকে সামাজিক দূরত্ব বজায় রেখে,স্বাস্থ্য বিধি মেনে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে বলেছেন। বাগমারা উপজেলা বাসির সুস্বাস্থ্য নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন। সেই সঙ্গে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে জনসমাগম এড়িয়ে চলার আহবান জানিয়েছেন।

তিনি বলেন, ঈদ-উল-আযহা মহান আল্লাহ তায়ালার আমাদের কাছে এক পবিত্র উপহার। সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।

সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা।

ঈদ-উল-আযহায় শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালো বাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক এই প্রত্যাশায় সকলকে ঈদ-উল-আযহার অগ্রিম শুভেচ্ছা এবং সকলের সুস্বাস্থ্য মোঙ্গল ও দোয়া এবং আগামী দিনের পথ চলার সকলের সহযোগিতা কামনা করেন।
ঈদ মোবারক।

এই বিভাগের আরো খবর