counter বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য ও প্রযুক্তি লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান নির্বাচিত

মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য ও প্রযুক্তি লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান নির্বাচিত

  • 309
    Shares
নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ তথ্য ও প্রযুক্তি লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা নির্বাচিত হলেন চাঁদপুর -১ কচুয়ার কৃতি সন্তান, জে বি ওয়ান কর্পোরেশনের সন্মানিত চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক, ৮০ দশকের সাবেক ছাত্রনেতা, জাপানের স্হায়ী বাসিন্দা ও জাপান আওয়ামী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান।
বাংলাদেশ তথ্য ও প্রযুক্তি লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ আরিফুজ্জামান সোহেল এবং সাধারাণ সাম্পাদক মোঃ রুবেল শিকদারের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানকে উপদেষ্টা হিসাবে ঘোষণা করা হয়েছে।
ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান বলেন, এই সংগঠনের মাধ্যমে দেশের জনগন ও সরকারকে অনেক সহযোগিতা করা সম্ভব বলে মনে করি। এখন বিশ্ব তথ্য ও প্রযুক্তির  দিক দিয়ে অনেক এগিয়ে, আমাদের বাংলাদেশ ও পিছিয়ে নাই। কিন্তু আমাদের দেশের জনগনের অধিকাংশ লোকই ব্যবহার বিধি না জানার কারনে অনেক সমস্যায় পড়ে সর্বশষ হারাচ্ছে , এমনকি মানসন্মান ও হারায়ে আত্নহত্যার মত কঠিন কাজ করতে ও বাধ্য হয় । তাই তথ্য ও প্রযুক্তি লীগের নেতৃবৃন্দদের মাধ্যমে সাধারন জনগনদের কে সেমিনারের মাধ্যমে প্রশিক্ষনের ব্যবস্হা করলে দেশ ও দেশের মানুষের অনেক উপকারে আসবে। আমি জাপানে ছাত্রজীবন  ও কর্মজীবন মিলে প্রায়ই বত্রিশ বৎসর (৩২ ) যাবত আছি। এখানে যে ভাল দিক গুলি আয়ত্ব করেছি। আশা করি সংগঠনের মাধ্যমে আমার ক্ষুদ্র জ্ঞান যদি দেশের কাজে লাগাতে পারি, তবে নিজকে ধন্য মনে করব।

এই বিভাগের আরো খবর