counter বাংলাদেশ আওয়ামী যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির সবাইকে রানা বখতিয়ারের শুভেচ্ছা

রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির সবাইকে রানা বখতিয়ারের শুভেচ্ছা

  • 12
    Shares
জিনিউজ৭১ প্রতিনিধিঃ
আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। যুবলীগ প্রতিষ্ঠার পর সদস্য সংখ্যার আকারে এটি সবচেয়ে বড় কমিটি।
শনিবার সন্ধ্যায় যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
এ কমিটিতে জায়গা পেয়েছেন কয়েকজন সংসদ সদস্য, সাবেক ছাত্রলীগ ও বিভিন্ন জেলা থেকে উঠে এসেছে নতুন মুখ, সিসি কমিটির সদস্য ও সাবেক কমিটির বেশ কয়েকজন। কমিটিতে জায়গা পেয়েছেন কয়েকজন সাংবাদিক।
নতুন কমিটিতে বাদ পড়েছেন যুবলীগের গত কমিটির বিতর্কিত নেতারা। পাশাপাশি বয়স ৫৫ বছরের বেশি হওয়ায় বাদ পড়েছেন ৭০ জনেরও বেশি।
কমিটিতে চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল।
এক শুভেচ্ছা বার্তায় যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির সকলকে বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রিয়া শাখার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাধারণ সম্পাদক রানা বখতিয়ার।
 
রানা বখতিয়ার বলেন, ক্যাসিনোসহ অন্যান্য কালিমা মুছে মূল আদর্শে ফিরতে চায় যুবলীগ। আর সে উদ্দেশ্যেই পরিচ্ছন্ন ইমেজের দক্ষ ও অভিজ্ঞ তরুণেরা এবার কেন্দ্রীয় যুবলীগের নেতা হয়েছেন সকলকে বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রিয়া শাখার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

এই বিভাগের আরো খবর