counter বদলি স্থগিত সেই উপজেলা নির্বাহী কর্মকর্তার

শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বদলি স্থগিত সেই উপজেলা নির্বাহী কর্মকর্তার

  • 12
    Shares

ডেস্কনিউজঃ কক্সবাজারের পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাঈকা সাহাদাতকে বদলীর একদিনের মাথায় বদলী আদেশ স্থগিত করা হয়েছে।

শুক্রবার (১ মে) চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ আদেশ স্থগিত করা হয়েছে। একইভাবে কুমিল্লার ব্রাহ্মনপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা সিদ্দিকা বেগমের বদলীর আদেশও স্থগিত করা হয়।

এর আগে ৩০ এপ্রিল চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা স্বাক্ষরিত প্রজ্ঞাপনে আগামী ৩ মের মধ্যে বদলিকৃত কর্মস্থল চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে যোগদানের আদেশ দেওয়া হয়েছে। তার জায়গায় কুমিল্লার ব্রাহ্মনপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা সিদ্দিকা বেগমকে পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে ৩ মের মধ্যে যোগদান করতে বলা হয়।

পেকুয়ার ইউএনও সাঈকা সাহাদাতের বিরুদ্ধে সম্প্রতি ১৫টন চাল কেলেংকারীতে জড়িত থাকার অভিযোগ উঠে। আলোচিত এ ঘটনায় টৈটং ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়। এরপর তাকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

কিন্তু চাল কেলেংকারীর এ ঘটনায় নেপথ্যে ইউএনও’র সংশ্লিষ্টতা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গত কয়েকদিন ধরে সরব হয়ে উঠে স্থানীয়রা।

এই বিভাগের আরো খবর