counter বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিক পালন

সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিক পালন

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র এবং স্কুলের যৌথ উদ্যোগে নাখিলস্হ হোটেল হল রুমে যথাযোগ্য মর্যাদায় পালিত হয় বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিক ও জাতীয় শোক দিবস এবং ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত স্মরণে দোয়া মাহফিল।

শহীদ স্মরণে নিরবতা ও জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্যে অর্পনের মধ্য দিয়ে মুল আয়োজনের সূচনা হয়।

কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আকতার হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলমের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাই ও উত্তর আমিরাতের ডেপুটি কনসুলার মোহাম্মদ সায়েদুল আলম।

বক্তব্য রাখেন দুবাই বিজনেস কাউন্সিলের সহ সভাপতি আয়ুব আলী বাবুল, সহ সভাপতি তাজ উদ্দিন, সহ সাধারণ সম্পাদক এম এ মুছা,সাংগঠনিক সম্পাদক সুবোধ চৌধুরী, সিনিয়র সদস্য মোশারফ হোসেন সি এম,অর্থ সম্পাদক জসিম উদ্দিন ভুঁইয়া, প্রচার সম্পাদক আলমগীর আলম,দপ্তর সম্পাদক সাহাব উদ্দিন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আবদুল মন্নান,মোহাম্মদ ইব্রাহীম,কমিনিউটি নেতা আবুল ফজল বিকম,মোহাম্মদ তৌহিদ,এনামুল হক।

বক্তব্য রাখেন ওসমান গনি,জয়নুল হক,প্রকৌশলী মহিউদ্দিন বেলাল রনি,মোহাম্মদ হারুন,মোহাম্মদ ইব্রাহীম,মোহাম্মদ মাহাবুব,আবদুল হামিদ,মোহাম্মদ সাইফুল,রাশেল, মোহাম্মদ আজিম,মোহাম্মদ আকতার,মাঈনুদ্দিন ফারুক, মোহাম্মদ তোফায়েল,শাহাজান, মাষ্টার আজিম,মোহাম্মদ জমির উদ্দীন,ছালে আহম্মদ,সহ অন্যান্যরা।

বক্তরা বলেন বঙ্গবন্ধু কোন ব্যক্তির নয় রাষ্ট্রের,একটি জাতির পিতা মুজিব কে স্বপরিবারে হত্যা করে যারা বাংলাদেশ কে পরাধীনতার স্বপ্ন দেখেছে তাদের স্বপ্নের কবর রচনা হয়েছে তার কন্যার যোগ্য নেতৃত্বে। বাংলাদেশ আজ বিশ্ব সভায় মর্যদার আসনে। বাংলাদেশকে এগিয়ে নিতে হলে বঙ্গবন্ধু আদর্শ ধারণ লালনের বিকল্প নেই।

অবস্থানরত দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে আহবান জানিয়ে আলোচনা সভা দোয়া ও মোনাজাতের মধ্যদিয়ে সমাপ্তি হয়।

এই বিভাগের আরো খবর